জ্যোতিষীর কথা না মেনে রিস্ক নিয়ে কালো শাড়ী পরলেন নুসরাত ফারিয়া

| আপডেট :  ১ সেপ্টেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১ সেপ্টেম্বর ২০২২, ০১:২০ অপরাহ্ণ

‘বড় মঞ্চের তারকা’য় কালো শাড়ি পরেই হাজির হয়েছিলেন নুসরাত ফারিয়া। এর পরই কালো পোশাক নিয়েই আলোচনার সূত্রপাত করলেন দিলারা হানিফ পূর্ণিমা। জবাবে নুসরাত ফারিয়া বলেন, ‘আমাকে কেন জানি জ্যোতিষী কালো পরতে বারণ করেছেন।

বলেছেন, কালো যতটা এড়ানো যায়, ততই ভালো। কিন্তু আমার কালো পরতে খুব মন চায়। কালো এমন একটা রং, পরলে আমাকে সুন্দর লাগে। একটু কম মোটা লাগে। সবকিছু মিলে কালো আমার পছন্দের রং।’

তাহলে জ্যোতিষীর কথা মানলেন না কেন, জানতে চাইলেন পূর্ণিমা। ফারিয়ার উত্তর, ‘আজ কালো শাড়িটা দেখে আমার মনে হয়েছে, যা আছে কপালে, পূর্ণিমা আপুর অনুষ্ঠানে কালো শাড়িই পরব। একটু রিস্ক নিলাম। কারণ, লাইফে রিস্ক নিতেই হয়।’

সম্প্রতি প্রথম আলো অনলাইনের আয়োজনে হাতিল নিবেদিত ‘বড় মঞ্চের তারকা’য় দিলারা হানিফ পূর্ণিমার মুখোমুখি হয়েছিলেন নুসরাত ফারিয়া। সে অনুষ্ঠানে ক্যারিয়ার এবং অন্য বিষয়ে অভিজ্ঞতা ভাগাভাগি করেন পূর্ণিমার সঙ্গে। ‘বড় মঞ্চের তারকা’ অনুষ্ঠানের তৃতীয় পর্বে পূর্ণিমার মুখোমুখি হন নুসরাত ফারিয়া।

উল্লেখ্য, নুসরাত ফারিয়া একজন উপস্থাপক, মডেল ও অভিনেত্রী । বিজ্ঞাপনচিত্রে গ্লামারাস হিসেবে উপস্থিতি এবং ভিন্নধর্মী উপস্থাপনার কারণে তিনি পরিচিত। ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার আশিকী চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক হয়। এই কাজের জন্য তিনি শ্রেষ্ঠ নবীন অভিনয়শিল্পী বিভাগে মেরিল-প্রথম আলো পুরস্কার অর্জন করেন।