ফের একসঙ্গে শাকিব-নুসরাত

| আপডেট :  ১ সেপ্টেম্বর ২০২২, ১০:২২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১ সেপ্টেম্বর ২০২২, ১০:২০ পূর্বাহ্ণ

সিনেমায় শাকিব খান ও নুসরাত ফারিয়াকে একবারই শুধু একসঙ্গে দেখা গেছে। শামীম আহমেদ রনি পরিচালিত ‘শাহেনশাহ’ সিনেমার মাধ্যমে প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। সিনেমাটি মুক্তি পায় ২০২০ সালে। এরপর আর কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদেরকে। তবে কাজ করেছেন বিজ্ঞাপনে।

২০১৮ সালে একটি মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠানের বিজ্ঞাপনে দেখা গেছে তাদের। এরপর গত বছরের শুরুর দিকে বার্জারের বিজ্ঞাপন মডেল ও শুভেচ্ছাদূত হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন দুজনেই। সে প্রতিষ্ঠানটির একটি বিজ্ঞাপনেও কাজ করেছেন তারা।

আবারও একই প্রতিষ্ঠানের নতুন একটি বিজ্ঞাপনে আবারও জুটি হচ্ছেন শাকিব খান ও নুসরাত ফারিয়া। সেপ্টেম্বরের মাঝামাঝিতে রাজধানীতেই বিজ্ঞাপনটির শুটিং হবে বলে জানিয়েছেন সমন্বয়কারী প্রতিষ্ঠানের চেয়ারম্যান রমিম রায়হান।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন শাকিব খানও। তিনি বলেন, ‘বার্জারের শুভচ্ছাদূত হিসেবে গত বছর চুক্তিবদ্ধ হই। এরপর একটি বিজ্ঞাপন করেছি। শিগগিরই বড় অ্যারেজমেন্টে আরও একটি বিজ্ঞাপন করার কথা হচ্ছে।’

দীর্ঘ ৯ মাস যুক্তরাষ্ট্রে কাটানোর পর গত ১৭ আগস্ট দেশে ফেরেন শাকিব। কয়েকদিন পরই বিজ্ঞাপনটি করার বিষয়ে কথা হয় শাকিব খানের সঙ্গে। শিডিউল মোতাবেক সেপ্টেম্বরের মাঝামাঝিতে রাজধানীতেই বিজ্ঞাপনটির শুটিং হবে বলে জানিয়েছেন সমন্বয়কারী প্রতিষ্ঠানের চেয়ারম্যান রমিম রায়হান।