শাহরুখের ছেলের সঙ্গে ক্যাটরিনার বোনের প্রেম!

| আপডেট :  ৩১ আগস্ট ২০২২, ১১:৩৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩১ আগস্ট ২০২২, ১১:৩৩ অপরাহ্ণ

শাহরুখ খানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের কাহিনী যখন রুপোলী পর্দায় দেখা যায়, দর্শকের মনে দাগ কেটে যায় দারুণভাবে। তবে এবার কি দুই পরিবারের শুরু হতে যাচ্ছে নতুন সম্পর্ক, এই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে ভক্তদের মনে। কারণ, বলিউড বাদশা শাহরুখ খানের পুত্র আরিয়ানের সঙ্গে ক্যাটরিনা কাইফের বোন ইসাবেলা প্রেম করছেন, এমন গুঞ্জন চাউর হয়েছে।

মাদককাণ্ডের পর স্বাভাবিক ছন্দে ফিরছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সম্প্রতি অভিনেত্রী শ্রুতি চৌহনের জন্মদিনে একসাথে দেখা গেছে  ক্যাটরিনার বোন ইসাবেলা এবং আরিয়ান খানকে।

সামাজিক যোগাযোগমাধ্যমে তাদের বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে। এরইমধ্যে আরিয়ান খান ও ইসাবেলা কাইফের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) সেই সম্পর্কের রসায়ন দেখা গেল এক পার্টিতে। তারা একসঙ্গে সময় কাটাচ্ছেন, পার্টি করছেন তেমনই একটি মুহূর্তে ফ্রেমবন্দি হয়েছেন।

মূলত ছোট পর্দার অভিনেত্রী শ্রুতি চৌহানের জন্মদিনে হাজির হয়েছিলেন তারা। সেখানে আরও ছিলেন অভিনেতা করন ট্যাকার, আরিয়ান খান, ইসাবেলা কাইফ। শ্রুতির জন্মদিনের অনুষ্ঠানে আরিয়ান ইসাবেলের সঙ্গে সময় কাটানোর মুহূর্তই ফ্রেমবন্দি হয়েছে। কাছাকাছি ছিলেন পুরো পার্টির সময়জুড়ে। আর এতেই বেশ জোরালো হয়েছে তাদের প্রেমের গুঞ্জন।

একসঙ্গে পার্টি করছেন, সময় কাটাচ্ছেন আরিয়ান-ইসাবেলা! তাহলে কি দু’জনের বন্ধুত্ব জমে উঠেছে? তবে আরিয়ান-ইসাবেলা একফ্রেমে ধরা দেননি। বার্থ ডে গার্ল শ্রুতির সঙ্গেই তাঁদের ছবি রয়েছে।  

বোনের পথ অনুসরণ করে ইতোমধ্যে বলিউডে অভিষেক ঘটেছে ইসাবেলার। সুরজ পাঞ্চোলির সঙ্গে জুটিতে দেখা গিয়েছিল তাকে। তার আগামী ছবি ‘সুস্বাগতম খুশ আমদিদ’।