বিবাহিতদের প্রেমে পাগল যেসব বলিউড তারকা

| আপডেট :  ৩০ আগস্ট ২০২২, ০৫:৪৪ অপরাহ্ণ | প্রকাশিত :  ৩০ আগস্ট ২০২২, ০৫:৪৪ অপরাহ্ণ

রুপালি পর্দার তারকাদের নিয়ে সব সময়ই বিভিন্ন গুঞ্জনে মেতে থাকে সবাই। বলিউড হলে তো কথাই নেই। বকিউড যেন গুঞ্জন-আলোচনার আধার। আর এসব গুঞ্জনের সবটাই কিন্তু শুধুই গুঞ্জন নয়, কখনো তারকারা নিজেই সেসব অকপটে স্বীকার করে নেন। তেমনই এক বিষয় হলো বলিউড তারকাদের প্রেম কাহিনী। কখনো প্রেম, আবার কখনো ভালো লাগার কথা গুঞ্জন হয়ে চাউর হয় দর্শকদের মাঝে। বলিউড তারকাদের মধ্যে বিবাহিতদের প্রেমে পড়ার গল্পও ভেসে কখনো কখনো হয়েছে বেশ আলোচিত। এরকমই কিছু গল্প নিয়ে এই আয়োজন।

রণবীর কাপুর: ক্যারিয়ারের প্রথম নায়িকা সোনম কাপুর থেকে দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, নার্গিস ফাখরি, ভারতী মালহোত্রাসহ বলিউডের সেরা সুন্দরীদের সঙ্গে ছিলো তার প্রেমের সম্পর্ক। বলিউডের হার্টথ্রুব নায়ক রণবীর কাপুর। বর্তমানে ঘর করছেন আলিয়া ভাটের সঙ্গে। তবে এক সময় মাধুরী দীক্ষিতের জন্য পাগল ছিলেন রণবীর কপূর।

একথা স্বীকারও করে নেন রণবীর। এক সাক্ষাৎকারে অভিনেতা জানান, মাধুরী বিয়ে করার সময় তাঁর প্রথমবার হৃদয় ভেঙেছিল। এমনকি এক সাক্ষাৎকারে রনবীর মজার ছলে বলেছিলেন, ‘মাধুরী আমার প্রথম ভালোবাসা। আমার দেখা সবচেয়ে মোহনীয় নারী। আমি জীবনভর মাধুরীকে ভালোবেসে যাব। প্রয়োজনে আমি এবং আমার হবু স্ত্রী মাধুরীর বাড়ির পাশে বসতি গড়ব। হলাম না-হয় পাগল, মাধুরীর জন্য “প্রেম প্রেম পাগলামি” করলে খুব বেশি কি অপরাধ হয়ে যাবে?’

কার্তিক আরিয়ান: সারা আলী খানের সঙ্গে কার্তিক আরিয়ানের সম্পর্কের কথা জানে না কে! কিন্তু সারার বাবা সাইফ আলী খানের স্ত্রী কারিনা কাপুরও নাকি আরিয়ানের ক্রাশ! কারিনার হাতে হাত রেখে ভারতের এক ফ্যাশন ইভেন্টে শো শেষে সে কথাই একবার জানিয়েছেন কার্তিক। কার্তিক বলেছিলেন, ‘অন্য সবার মতোই তিনি আমারো স্বপ্নের নায়িকা। তাঁর সঙ্গে কিছুটা সময় কাটানো অনেক বড় ব্যাপার। আমার সব সময় কারিনার ওপর “মেজর” ক্রাশ ছিল।’

টাইগার শ্রফ: তার জন্যে অনেক তরুণীর হৃদয়ে ঝড় ওঠে। স্কুলে পড়ার সময়ে শ্রদ্ধার উপর ক্রাশ ছিল তার, সেটা স্বীকার করে নিয়েছেন। পরে আবার সম্পর্কে জড়িয়েছন দিশা পটানির সঙ্গে। তবে সে সময়ও গুঞ্জন রটেছিল, টাইগার নাকি পছন্দ করেন দীপিকা পাড়ুকোনকেও। আর সেজন্য তিমি রণবীর সিংহকে নাকি ঈর্ষাও করেন। কফি উইথ করণ’ এর সপ্তম সিজনে ফাঁস হয়ে যায় সেই তথ্য। যখন করণ জোহর টাইগারকে জিজ্ঞাসা করেছিলেন, “কী কারণে তুমি রণবীর সিংহকে হিংসে করতে পারো?” তখনই টাইগার স্পষ্ট জবাব দেন, “ওর স্ত্রী দীপিকা। সে খুবই প্রতিভাবান, খুব সুন্দর।”

পরিণীতি চোপড়া: সাইফ-কারিনার বয়সের ব্যবধান অনেক হলেও তারা একজন সফল দম্পতি। তাদের কেমিস্ট্রি অনেককেই নজর কাড়ে। সাইফের অনুরাগী সংখ্যা নেহাত কম নয়। শুধুমাত্র ফ্যানেরায় যে তার উপর ক্রাশ খান তা নয়, তার ওপর ক্রাশ খান বহু অভিনেত্রীও। তাদের মধ্যে অন্যতম হলেন পারিনীতি চোপড়া। একটি সাক্ষাৎকারে তিনি জানান সাইফ তার ক্রাশ। সাইফ আলী খানের জন্য রীতিমতো পাগল পরিণীতি, এমনটাই জানান মিডিয়ার সামনে।

একটি সাক্ষাৎকারে পরিণীতিকে জিজ্ঞাসা করা হয় তার কোনো বলিউড অভিনেতার ওপর ক্রাশ আছে কিনা, তিনি তখন জানান বলিউডে তার একজনের ওপর ক্রাশ আছে, তিনি হলেন সাইফ আলি খান। শুধুমাত্র সাক্ষাৎকারেই নয় বিভিন্ন অনুষ্ঠানে গিয়েও তিনি একথা স্বীকার করেছেন। এমনকি কপিল শর্মা শো তে গিয়েও অভিনেত্রী জানান তিনি সুযোগ পেলেই সাইফ আলী খানকে কিডন্যাপ পর্যন্ত করতে পারেন। সুতরাং বোঝাই যাচ্ছে সাইফ এর জন্য ক্লিন বোল্ড নায়িকা।