বিজয়ের মাসে নতুন রূপে ফিরছেন মম

| আপডেট :  ২৯ আগস্ট ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৯ আগস্ট ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ণ

শুরুটা টেলিভিশন নাটকের মাধ্যমে। এরপর পথ চলা বড় পর্দায়। বর্তমানে জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্মেও চলছে সমান তালে কাজ। প্রতিটা জায়গায় পেয়েছেনে জনপ্রিয়তা, হয়েছেন দর্শকনন্দিত। নিজের প্রথম সিনেমার মাধ্যমে অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

বলছিলাম জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জাকিয়া মম’র কথা। শিহাব শাহীনের পরিচালনায় ‘ছুঁয়ে দিলে মন’ সিনেমায় অভিনয় করে ব্যাপক প্রশংসিত হয়েছিলেন তিনি। এরপর বড় পর্দায় খুব বেশি মনোযোগ দেননি এই অভিনেত্রী। তবে সম্প্রতি আবারও সিনেমায় অভিনয়ের গতি বৃদ্ধি করেছেন মম।

চলতি বছরের জুনে মুক্তি পেয়েছে তার অভিনীত ‘আগামীকাল’ নামের একটি সিনেমা। এটির রেশ থাকতেই আবারও নতুন একটি সিনেমায় অভিনয় করেছেন মম। সেটির নাম ‘ওরা সাতজন’। সম্প্রতি এ সিনেমার শুটিংও শেষ করেছেন মম।

মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘ওরা সাতজন’। এটি চলতি বছর বিজয়ের মাসে অর্থাৎ ডিসেম্বরে মুক্তি দেওয়া হবে বলে জানিয়েছেন এর পরিচালক খিজির হায়াত খান। এরই মধ্যে সিনেমাটি বাংলাদেশ ফিল্ম সেন্সর বোর্ড বিনা কর্তনে ছাড়পত্র দিয়েছে।

এ সিনেমা প্রসঙ্গে মম বলেন, সিনেমাটির গল্প দারুণ। তাই এতে অভিনয় করেও প্রশান্তি পেয়েছি। তা ছাড়া সিনেমাটির পরিচালকও বেশ আন্তরিকতা নিয়ে কাজ করেছেন। আমাকে এখানে একেবারেই নতুন একটি লুকে দেখা যাবে। আশা করছি দর্শক আগ্রহ নিয়েই সিনেমাটি দেখবেন।

পরিচালক জানান, আগামী নভেম্বরে সিনেমার ট্রেলার প্রকাশ পাবে। আর বিজয়ের মাসেই মুক্তি পাবে এটি। এটি ছাড়া বলিউডের একটি সিনেমাতেও মম অভিনয় করেছিলেন। ‘ম্যাক্স কি গান’ নামের সেই সিনেমাটি এখনো মুক্তি পায়নি। অন্যদিকে সবসময়ের মতো নাটকে নিয়মিত অভিনয় করছেন তিনি।

উল্লেখ্য, সিনেমাটিতে অপর্না সেন ভূমিকায় রয়েছেন মন। নতুন এই সিনেমা নিয়ে বেশ উচ্ছ্বসিত তিনি। এছাড়াও সিনেমাটিতে বিভিন্ন চরিতে দেখা যাবে ইন্তেখাব দিনার, ইমতিয়াজ বর্ষণ, সাইফ খান, নাফিস আহমেদ, খালিদ মাহবুব তূর্য প্রমুখ। পরিচালক খিজির হায়াত খান নিজেও অভিনয় করেছেন এই সিনেমায়৷