নায়িকা খুঁজে পাচ্ছেন না শাকিব খান!

| আপডেট :  ২৩ আগস্ট ২০২২, ১০:৪২ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৩ আগস্ট ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ণ

১৭ আগস্ট যুক্তরাষ্ট্র থেকে দেশের মাটিতে পা রেখেই শাকিব একাধিক নতুন চমকের কথা বলেছেন। একটি একটি করে তার নতুন প্রোজেক্টের খবর গণমাধ্যম ও ভক্তদের দেবেন বলে জানান তিনি।

দীর্ঘদিন পর দেশে এসেই তোড়জোড় শুরু করেছেন নতুন কাজের। শাকিব খানের ঘনিষ্ঠ কিছু সূত্র বলছে, আবারও সিনেমায় নিয়মিত হবেন শাকিব খান। নিজের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কিছু সিনেমা নির্মাণের পরিকল্পনা রয়েছে তার।

সিনেমার জন্য নতুন নায়িকা খুঁজছেন শাকিব খান। ইতিমধ্যে নায়ক-নায়িকার বয়সের পার্থক্য নিয়ে অনেক সমালোচনা হয়েছে। তবে গেল রোজা ঈদে মুক্তি পাওয়া ছবিটি বেশ ভালোই দর্শক টেনেছে। তাই শাকিবও নতুন জুটির দিকে মনোযোগী হয়ে উঠেছেন। পূজার সঙ্গে শিগগিরই নতুন সিনেমায় দেখা যেতে পারে ঢালিউড খানকে। পাশাপাশি আরও নতুন জুটি গড়তে চাইছেন তিনি। আমেরিকায় থাকতেই নতুন নায়িকার সন্ধান করছিলেন তিনি।

এ মুহূর্তে আলোচনায় আছেন সামিরা খান মাহি। ছোট পর্দা থেকে নির্বাচন করা হতে পারে এমন তথ্য শোনা গেছে। কিং খানের নতুন নায়িকার তালিকায় যোগ হতে পারেন নাটকপাড়ার আলোচিত নাম সামিরা খান মাহি। নিউইয়র্কের বেশ কিছু সূত্র থেকে এমন খবর পাওয়া গেছে।

এও জানা গেছে, শাকিবের কাছে প্রযোজকরা নাটকের বেশ কয়েকজন অভিনেত্রীর নাম প্রস্তাব করেছেন। সেক্ষেত্রে নতুন কারও সঙ্গে কাজের আপত্তি নেই জানান তিনি। তবে প্রোজেক্ট আন্তর্জাতিকমানের হতে হবে এবং তা দেশের বাইরে মুক্তি দেওয়ার আহ্বান জানান শাকিব। তার সঙ্গে প্রযোজকদের বেশ কয়েকটি মিটিংয়ে সামিরা খান মাহির কথা বারবার এসেছে বলে একাধিক সূত্র থেকে জানা যায়।

উল্লেখ্য, শাকিব বা তার প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কোনো প্রস্তাব কারও কাছে যায়নি। শাকিবের টিম বিষয়টি দেখাশোনা করছে। তারাই বিভিন্ন অভিনেত্রী-মডেলের দুয়ারে কড়া নাড়ছেন সিনেমার প্রস্তাব নিয়ে। এখন দেখা যাক শেষ পর্যন্ত কার সঙ্গে জুটি বাঁধেন কিং খান। ভিডিও