‘পরাণ’ শুধু আমার ক্যারিয়ার নয়, জীবন বদলে দিয়েছে

| আপডেট :  ২২ আগস্ট ২০২২, ০৫:৫৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ আগস্ট ২০২২, ০৫:৫৫ অপরাহ্ণ

ঈদে মুক্তির পর থেকেই ‘পরাণ’ সিনেমা দর্শকদের মন জয় করার পাশাপাশি ব্যবসায়িকভাবে সফলও হয়। এই সিনেমার মাধ্যমে অনেক নতুন তারকার ক্যারিয়ার বদলে গেছ। সিনেমাটি অন্যতম অভিনেতা ইয়াশ রহমান। এটি তার ক্যারিয়ারে প্রথম সিনেমা, তিনি সম্প্রতি গণমাধ্যমে জানিয়েছেন, ‘পরাণ’ শুধু আমার ক্যারিয়ার নয়, জীবন বদলে দিয়েছে।

‘পরাণ’ সিনেমার সফলতা নিয়ে তিনি বলেন, ‘পরাণ’ ছবিটি দারুণ প্রশংসিত হয়েছে। পঞ্চম সপ্তাহেও ছবিটি নিয়ে দর্শকের আগ্রহ আমাকে মুগ্ধ করেছে। ‘পরাণ’ শুধু আমার ক্যারিয়ার নয়, জীবন বদলে দিয়েছে। এটি আমার ক্যারিয়ারে প্রথম সিনেমা, যেটি ঈদে মুক্তি পেয়েছে। পাশাপাশি সফল সিনেমার তালিকায় জায়গা করে নিয়েছে, যা আমার জন্য বিরাট পাওয়া।

ভদ্র চরিত্রেই কেন বারবার ইয়াশা এমন প্রশ্নের জবাবে তিনি বলেছেন, প্রতিটি সিনেমায় আমাকে ভদ্র ছেলের চরিত্রে কেন কাস্টিং করা হয় সেটি নির্মাতারা ভালো বলতে পারবেন। তবে আমি মনে করি, যে চরিত্রগুলোতে আমি মানানসই বা ভালো করতে পারব নির্মাতা আমাকে সেই চরিত্রগুলোতেই নেবেন, এটাই স্বাভাবিক। তাছাড়া যতদিন আমি ভিন্নধর্মী কিছু করতে পারি এটা প্রমাণ করতে না পারব ততদিন তো চাইলেও সব সম্ভব হবে না।

এই তারকা আরও বলেন, শুধু আমাদের ইন্ডাস্ট্রি নয়, পৃথিবীর সব ইন্ডাস্ট্রিতেই নতুনদের জায়গা তৈরি করতে সময় লাগবেই। নিজেকে প্রমাণ করতে কষ্ট, পরিশ্রম করতেই হবে।