শাকিব-অপুকে আবার একসাথে দেখতে চান ভক্তরা

| আপডেট :  ১৭ আগস্ট ২০২২, ০৩:৪৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ আগস্ট ২০২২, ০৩:৪৮ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার শীর্ষ অভিনেতা শাকিব ও অপুর জুটি নিয়ে হয়েছে অনেক সমালোচনা। তাদের বিবাহের পর এক সন্তান হয়। আর সন্তান হওয়ার পরেই তারা অনেকদিন থেকে আলাদা জীবন-যাপন করছে। আর তাদেরকে আলাদা না থেকে একসাথে দেখতে চান শাকিব-অপুর ভক্তরা।

আজ বুধবার (১৭ আগস্ট) যুক্তরাষ্ট্র থেকে ৯ মাসের সফর শেষে ঢাকায় আসছিলেন শাকিব খান। আর তাকে দেখার জন্যই দেশের বিভিন্ন প্রান্ত থেকে লোক এসেছে এক নজর দেখার জন্য। অনেককে ব্যানার হাতে দাড়িয়ে থাকতেও দেখা গেছে।

সুন্দরবন এলাকার রামপাল, মোংলা থেকে আসা এক ভক্ত গণমাধ্যমকে বলেন, “শাকিব ভাই ও অপু ভাবি তারা দুজনে বর্তমানে আলাদা। আমি মনে করি অপু ভাবি শাকিব ভাইয়ের জন্য বেস্ট। একজন ভক্ত হিসেবে আমার শাকিব ভাইয়ের কাছে অনুরোধ যেন তারা আবার একসাথে হয়। জয়ের ভবিষ্যত চিন্তা করে শাকিব ভাই আর অপু ভাবির একসাথে হওয়া উচিত। কিছুদিনের মধ্যে যেন এই খুশির সংবাদ সুনতে পারি।”

তিনি আরও বলেন, “আমরা শাকিব ভাইকে দেখার জন্য অনেক দূর থেকে এসেছি। এরকম আমার মতো হাজারও ভক্ত এসেছে তাকে দেখার জন্য। আমরা না দেখা পর্যন্ত এখান থেকে এক পাও নড়বো না। যত রোদ বা বৃষ্টিই আসুন না কেন। আমরা শাকিব ভাইকে দেখে তার সাথে সেলফি তুলবো। তারপর যাবো।”

শাকিব খানের আরেক ভক্ত বলেন, “আমি যখন ক্লাস নাইন-টেন এ পড়ি তখন সিনেমা হলে গিয়ে শাকিব ভাইয়ের ছবি দেখতাম। শাকিব খানকে নিয়ে বাংলাদেশের সকল পরিচালক নতুন নতুন সিনেমা তৈরি করুক। তাকে নিয়ে সিনেমা তৈরি করলে কোনো পরিচালকের ক্ষতি হবে না।”

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল শাকিব খান ও অপু বিশ্বাসের বিয়ে হয়। প্রায় ৯ বছর বিয়ের বিষয়টি গোপন রাখার পর টেলিভিশন লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর জানান অপু বিশ্বাস। এরপর ২০১৭ সালের ২২ নভেম্বর তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে।