শাকিব খানকে এক পলক দেখে কেঁদে ফেলল বোরকা পরা তরুণী

| আপডেট :  ১৭ আগস্ট ২০২২, ০২:৫৭ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ আগস্ট ২০২২, ০২:৫৭ অপরাহ্ণ

ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানকে সরাসরি দেখার স্বপ্ন দেখেন অনেকেই। এরকমই ছোটোবেলা থেকে শাকিব খানকে দেখার ইচ্ছা ছিল এক তরুণীর। আর তার ইচ্ছা পূরণ হওয়ার পরই আবেগে আপ্লূত হয়ে কেঁদে ফেলেন সেই তরুণী।

আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ঘটনাটি ঘটেছে। যুক্তরাষ্ট্র থেকে ৯ মাসের সফর শেষে ঢাকায় আসছিলেন শাকিব খান।

বিমানবন্দর থেকে সকল কাজ করে যখন বের হচ্ছিল শাকিব খান। তখন তাকে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন অপেক্ষারত অসংখ্য শাকিব ভক্ত। দেশের বিভিন্ন স্থানে থেকে তারা ছুটে এসেছেন শাখিব খানকে এক নজর দেখার জন্য। তাদের মধ্যে বোরকা পরিহিত এক তরুণীও এসেছিলেন শাকিবকে দেখতে। সকলের মাঝে থেকে এক পলক দেখে নেয় তরুনী। তারপরই কেঁদে ফেলে তরুণী।

চোখ মুছতে মুছতে আবেগতাড়িত কণ্ঠে গণমাধ্যমকে তরুণী বলেন, ‘ছোটবেলা থেকেই শাকিব খানকে দেখার ইচ্ছে ছিল। আজ দেখলাম। অনেক ভালো লেগেছে। আমার জীবন সার্থক হয়েছে। তিনি ভালো থাকতে বলেছেন।’

এমন অসংখ্য ভক্ত শাকিবকে দেখতে ও বরণ করে নিতে এসেছেন বিমানবন্দরে। প্রিয় নায়কের জন্য বিভিন্ন স্লোগান বেঁধেছেন তারা। এছাড়া ফুল দিয়েও বরণ করে নিয়েছেন। ভক্তদের এই ভালোবাসার প্রতিদানে নতুন কাজের খবর দেবেন বলে জানিয়েছেন শাকিব খান।