এই ভালোবাসায় আমি আপ্লুত: দেশে ফিরে শাকিব

| আপডেট :  ১৭ আগস্ট ২০২২, ০২:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ আগস্ট ২০২২, ০২:১১ অপরাহ্ণ

নয় মাস পর আজ দেশে ফিরেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান। এই দীর্ঘ সময় তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অবস্থান করছিলেন। গত নভেম্বরে পাড়ি দিয়েছিলেন শাকিব খান। ছিলেন মার্কিন মুলুকে। দীর্ঘ ৯ মাস পর ঢালিউডের শীর্ষ এই তারকা দেশে ফিরলেন।

আজ (১৭ আগস্ট) বেলা ১টায় তিনি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন। এসময় তাকে স্বাগত জানাতে সেখানে ভিড় করেন অসংখ্য ভক্ত। বিমানবন্দরের তাকে স্বাগত জানাতে হাজির হয়েছিলে মিডিয়া অঙ্গনের শাকিবের ঘনিষ্ঠজনরাও।

বিমানবন্দরে নেমে ভক্ত ও গণমাধ্যমকর্মীদের উদ্দেশে শাকিব খান বলেন, ‘আপনারা সবাই যে আমাকে এতো মিস করেছেন, ভালো বেসেছেন। আমি সত্যিই মুগ্ধ। আপনাদের এতো দিন আমি ভীষণ মিস করেছি। আমি বিমানে উঠে কিছুক্ষণ পর পর এয়ার হোস্টেসকে জিজ্ঞেস করছিলাম, আর কতক্ষণ লাগবে। আমি নিজেও আপনাদের সঙ্গে দেখা করার জন্য অস্থির হয়ে ছিলাম।’

জানা যায়, মাত্র তিন মাসের জন্য দেশে ফিরছেন শাকিব। নভেম্বরে ফিরে যাবেন আমেরিকা। এ বছর তিনি কাজ করবেন ‘রাজকুমার’ ও ‘মায়া’ নামের নতুন দুটি ছবিতে। এগুলোর প্রযোজক শাকিব নিজেই।

উল্লেখ্য, গত বছরের ১২ নভেম্বর যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন শাকিব খান। নয় মাসের এই প্রবাসজীবনে শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে ৪৩তম জন্মদিনে ‘রাজকুমার’ সিনেমার ঘোষণা দিয়েছেন; নায়িকা মার্কিন নবাগত অভিনেত্রী কোর্টনি কফি। নিউইয়র্কের ওয়ার্ল্ড ফেয়ার মারিনা কনভেনশন হলে জমকালো আয়োজনে সিনেমাটির মহরত হয়।