বিমানবন্দর এখন শাকিব ভক্তদের দখলে

| আপডেট :  ১৭ আগস্ট ২০২২, ০১:০৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৭ আগস্ট ২০২২, ১২:১৩ অপরাহ্ণ

ঢালিউড কিং শাকিব খান দীর্ঘ নয় মাস পর যুক্তরাষ্ট্রে থেকে নিজের দেশে ফিরছেন। ১৫ আগস্ট একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে রওনা করে ১৭ আগস্ট বেলা ১২টা নাগাদ ঢাকায় পা রাখবেন ঢালিউড কিং শাকিব খান। ভক্তদের বাঁধভাঙা উচ্ছ্বাস নিয়ে বিমানবন্দরে ভির করছেন।

বুধবার সকাল থেকেই শাকিব খানকে বরণ করে নিতে রাজধানীর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ভিড় করছেন তার ভক্তরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভক্তের সংখ্যাও বাড়ছে। সদ্য পাওয়া খবর অনুযায়ী, কয়েক’শ ভক্ত হাজির হয়েছেন।

তারা হাতে করে নিয়ে এসেছেন বিভিন্ন ব্যানার, ফেস্টুন ও ফুল। সেগুলোতে শাকিবকে শুভেচ্ছা জানিয়ে বিভিন্ন বাক্য লেখা রয়েছে। একটি ব্যানারে লেখা, ‘সুপারস্টার শাকিব খানের স্বদেশ প্রত্যাবর্তন উপলক্ষে লাল গোলাপ শুভেচ্ছা। এ ভালোবাসা চলবে, সূর্য যতদিন জ্বলবে’।

গত কয়েকদিন ধরেই প্রস্তুতি নিচ্ছিলেন শাকিব ভক্তরা। যখন থেকেই তারা শুনেছেন, বুধবার শাকিব দেশে ফিরবেন। তখন থেকেই প্রিয় নায়ককে ভালোবাসায় বরণ করে নিতে তাদের নানা আয়োজনের সূচনা হয়।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই নতুন সিনেমার ঘোষণা দেন, মহরত করেন। সিনেমা সংক্রান্ত আনুষাঙ্গিক আরও কিছু কাজের জন্য তার নয় মাস সেখানে থাকতে হয়েছে। অবশেষে নিজ ভুবনে ফিরে আসছেন দেশীয় সিনেমার শীর্ষ তারকা।