হাসপাতালে ছুটে গিয়েও পরীর রাজপুত্রকে দেখতে পারলেন না চয়নিকা (ভিডিও)

| আপডেট :  ১১ আগস্ট ২০২২, ১০:০৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১১ আগস্ট ২০২২, ১০:০৫ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনির সন্তানকে দশদিন পর দেখা যাবে বলে জানিয়েছেন নাট্যকার ও চলচ্চিত্র পরিচালক চয়নিকা চৌধুরী। বুধবার (১০ আগস্ট) পরীমনির সন্তানের খবর পেয়ে হাসপাতালে ছুটে যান চয়নিকা। তবে পরীর সদ্য ভূমিষ্ঠ হওয়া সন্তানকে চিকিৎসকরা পর্যবেক্ষণে রাখার কারণে তিনি নিজেও দেখতে পারেননি।

চয়নিকা জানান,সকাল থেকে এখনো এভারকেয়ারে ভর্তি আছে। এখনো ‘রক্তে হিমোগ্লোবিন ও প্রেশার—দুটোই এখনো পুরোপুরি স্বাভাবিক হয়নি। মেডিসিন ও গাইনি দুই বিভাগের চিকিৎসকই দেখছেন তাঁকে।’ ঘনিষ্ঠজন ছাড়া হাসপাতালের বিছানায় শুয়ে কারও সঙ্গে খুব একটা কথা বলছেন না পরীমনি।

পরীর সঙ্গে রয়েছেন তার স্বামী অভিনেতা শরীফুল রাজ। বাচ্চার নিরাপত্তার স্বার্থে সরাসরি কাউকে দেখানো হচ্ছে না। দশদিন পর দেখা যাবে পরীমনির সন্তানকে। সবাই ওর জন্যে,ওদের জন্যে প্রার্থনা করবেন প্লিজ। বিকাল থেকে অনেক অনেক ফোন টেক্সট পেয়েছি,অনেক সাংবাদিক,শিল্পীরা কল করেছিলেন,কিন্ত রিসিভ করতে পারিনি।তাই দুঃখিত।

এর আগে বুধবার বিকেলে রাজধানীর একটি হাসপাতালে ছেলে সন্তানের মা হন পরীমনি। সন্তান ভূমিষ্ঠ হওয়ার আগেই নাম ঠিক করে রেখেছিলেন এই অভিনেত্রী। চলতি বছরের শুরুতেই পরী জানিয়েছিলেন, কন্যা সন্তান হলে তার নাম রাখবেন ‘রাণী’ আর পুত্র সন্তান হলে ‘রাজ্য’।

উল্লেখ্য, এর আগে, গত ১০ জানুয়ারি পরীমনি ও শরিফুল রাজ তাদের বিয়ের খবর জানান সবাইকে। ওই সময়ই তারা জানান, পরীমনি মা হতে যাচ্ছেন। সম্প্রতি মুক্তি পেয়েছে পরীমনি অভিনীত সিনেমা গুণিন। এই সিনেমায় কাজ করতে গিয়ে চিত্রনায়ক শরিফুল রাজের সঙ্গে তার পরিচয়-প্রেম। গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা।