‘দিন দ্য ডে’ এর পর ‘নেত্রী দ্য লিডার’ নিয়ে মুখ খুললেন বর্ষা

| আপডেট :  ৬ আগস্ট ২০২২, ০৩:৪৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ আগস্ট ২০২২, ০৩:৪৯ অপরাহ্ণ

অনন্ত জলিল ও বর্ষা অভিনীত সিনেমা ‘দিন দ্যা ডে’ মুক্তির পর নানান কারণে তারা দুইজন আলোচনা ও সমালোচনায় আসেন। সিনেমাটি সমালোচনার পাশাপাশি বেশ জনপ্রিয়তা কুড়িয়েছিলো দর্শকদের মধ্যে। মুক্তির দিন থেকেই সিনেমাটির জন্য সিনেমা হলগুলোতে দর্শকদের ভিড় হতে দেখা যায়।

সম্প্রতি দেশের জাতীয় এক সাক্ষাতকারে বর্ষা জানিয়েছেন, ‘আমরা লাভ ক্ষতির হিসেব করে সিনেমা করি না। মানুষকে আনন্দ দেওয়ার জন্য করি। সবসময়ই আমরা এই কথাটা বলি ইন্ডাস্ট্রিতে আমাদের অবস্থান আর অন্য যেকোনো শিল্পীদের অবস্থান কিন্তু একরকম না। কারণ আমরা নিজেরাই অর্থলগ্নি করি সিনেমায়। নিজেরাই নিজেদের প্রোডাকশনে কাজ করি। ইচ্ছা করলে একসঙ্গে ৫টা সিনেমায় লগ্নি করতে পারব না।’

নতুন সিনেমা আসার খবর দিয়ে বর্ষা বলেন, আমাদের আরেকটা সিনেমা ‘নেত্রী দ্য লিডার’ আসছে। বলতে পারেন এখন থেকেই সেটার প্রচারণা শুরু করে দিয়েছি। সিনেমাটির ৬০ শতাংশ কাজ শেষ হয়েছে। তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত হচ্ছে।

প্রঙ্গত, ‘দিন: দ্য ডে’ সিনেমায় অনন্ত জলিলকে আন্তর্জাতিক সংস্থার একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে দেখা গেছে। বিভিন্ন সন্ত্রাসগোষ্ঠী দমনে অভিযানে অংশ নেন তিনি। সিনেমাটি নির্মাণ করেছেন ইরানি পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক ও আফগানিস্তানে সিনেমাটির শুটিং হয়েছে।