হারিয়েই গিয়েছিলেন নাজিফা তুষি, ফিরলেন যেভাবে

| আপডেট :  ৬ আগস্ট ২০২২, ১২:২২ অপরাহ্ণ | প্রকাশিত :  ৬ আগস্ট ২০২২, ১২:২২ অপরাহ্ণ

বাংলাদেশের বর্তমান জনপ্রিয় অভিনেত্রীদের অনেকরই শুরুটা হয়েছিলো লাক্স চ্যানেল আই সুপারস্টার থেকে। তবে এক্ষেত্রে ব্যতিক্রম ছিলেন নাজিফা তুষি। তার শুরুটা হয়েছিলো মডেল এবং উপস্থাপনা দিয়ে। পরবর্তীতে ২০১২ সালে অভিনয় করেন আইসক্রিম সিনেমায়। আর এরও ২ বছর পরে ২০১৪ তে অংশগ্রহণ করেন লাক্স চ্যানেল আই সুপারস্টারে।

এমনকি লাক্স চ্যানেল আই সুপারস্টারে অংশগ্রহণের পরের গল্পটাও অন্যদের তুলনায় পৃথক তুষির। সবাই যেখানে এই প্রতিযোগিতার পর ক্যারিয়ারে অধিক সময় ব্যয় করেন সেখানে তুষি রানারআপ হওয়ার পর অনেকটাই হারিয়ে গিয়েছিলেন। প্রায় ৮ বছর পর্দায় দেখা যায়নি তাকে।

তুষি জানান, এই আটবছরে তিনি নিজেকে সময় দিয়েছেন। সম্পন্ন করেছেন স্নাতক। অভিনয় দক্ষতাকে আরও উন্নত করেছেন। এছাড়া এসময়ে যত্ন নিয়েছেন নিজেরও। ফিটনেস ও সৌন্দর্য ধরে রাখতে সম্পূর্ণ প্রাকৃতিক উপাদানের উপরেই আস্থা রেখেছেন এবং তার সুফলও পেয়েছেন বেশ ভালোভাবেই।

আর এই দীর্ঘ বিরতির পর এই অভিনেত্রী ফিরেছেন সম্পূর্ণ চমক নিয়ে। আইসক্রিম ওয়েব ফিল্ম দিয়েই বার্তা দিয়েছিলেন অভিনয়ে কতটা উন্নতি করেছেন আর হাওয়া সিনেমা মুক্তির পরতো তুষি এখন যেনো হাওয়ায় উড়ছেন। সকলে প্রশংসায় ভাসাচ্ছেন এই অভিনেত্রী।

প্রসঙ্গত, ‘হাওয়া’ সিনেমায় বেদেনীর ভূমিকায় দেখা গিয়েছে নাজিফা তুষিকে। এ যুগের রূপকথা আখ্যা পাওয়া সিনেমাটি মূলত তাকে ঘিরেই আবর্তিত হয়েছে। সিনেমাটিতে তুষি ছাড়াও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরীফুল রাজের মত খ্যাতিমান অভিনেতারা।