সন্তান ভূমিষ্ঠ হওয়ার তারিখ জানালেন পরীমণি

| আপডেট :  ৫ আগস্ট ২০২২, ০৪:৩৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ আগস্ট ২০২২, ০৪:৩৯ অপরাহ্ণ

সিনেমা, শুটিং এসবের দিকে এখন মন নেই জনপ্রিয় চিত্রনায়িকা পরিমনির। পরিমনি এখন ব্যস্ত সময় পার করছেন সন্তানের আগমনের অপেক্ষায়। অনাগত সন্তানের আপ্যায়নে যাতে ত্রুটি না থাকে সেজন্য বাহারি পোশাক, প্রয়োজনীয় জিনিসপত্র কিনছেন পরিমনি।

পরিমনি নিয়মিত নিজের ফেসবুক আইডিতে দর্শকদের আপডেট দেন তার অনাগত সন্তানের। এইতো কয়েকদিন আগে ডাক্তারের কাছে গিয়েছিলেন তিনি ও তার স্বামী রাজ। ডাক্তার জানিয়েছে সন্তানের মা কবে হবেন পরিমনি আর বাবা শরিফুল রাজ।

মা হবার ব্যাপারের ডাক্তার জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে। সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য তারিখ জানিয়ে পরীমনি বলেন, ‘২৮ আগস্ট সন্তান ভূমিষ্ঠ হওয়ার সম্ভাব্য ডেট দিয়েছেন ডাক্তার।’

সিনেমা নিয়ে রাজ ব্যস্ত সময় পার করলেও, স্বামীর প্রতি পরিমনির কোন অভিযোগ নেই। তিনি বলেন, ‘সিনেমার প্রচারের ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে রাজ। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি।’

উল্লেখ্য, ২০২১ সালে গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার সেটে রাজের সঙ্গে প্রেম হয় পরীর। এরপর একই বছর অক্টোবরে বিয়ে করেন তারা। চলতি বছরের ১০ জানুয়ারি অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরিমনি। একই সঙ্গে সামনে আসে রাজ-পরির বিয়ের খবরও।