‘হাওয়া’র ক্যারিশমা দেখাতে এক স্টার সিনেপ্লেক্সেই ২৬ শো

| আপডেট :  ২৭ জুলাই ২০২২, ০৭:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ জুলাই ২০২২, ০৭:০৫ অপরাহ্ণ

মুক্তির আগেই ঝড় তুলেছে খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী, চিত্রনায়ক শরিফুল রাজ, সুমন আনোয়ার, সোহেল মণ্ডল অভীনিত হাওয়া সিনেমা। গান ও প্রচারণার কৌশলে নতুন উন্মাদনা সৃষ্টি করেছে সিনেমাটি। ইতোমধ্যে সিনেমাটির মুক্তির তারিখও ঘোষিত হয়েছে। আগামী ২৯ জুলাই দেশের ২৪ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে সিনেমাটি।

এর মধ্যে দেশের সবচেয়ে অত্যাধুনিক স্টার সিনেপ্লেক্সপই প্রতিদিন চলবে সিনেমাটির ২৬ শো; যা সাম্প্রতিক সময়ের বাংলা সিনেমার ক্ষেত্রে রেকর্ড বলছে স্টার কর্তৃপক্ষ। অন্যদিকে, রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে ‘হাওয়া’র দৈনিক শো ১৩টি।

এছাড়া, গান ও প্রচারণার কৌশলেও নতুন উন্মাদনা সৃষ্টি করেছে সিনেমাটি। এমনকি পোস্টার ও ট্রেইলারে মুগ্ধতা ছড়িয়েছে ‘হাওয়া’ সিনেমা। আর এর ফলে সিনেমাটির অগ্রিম টিকেট বিক্রির হিড়িক পড়েছে।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ জানিয়েছে তারা অগ্রীম টিকেটের ব্যপক চাহিদা লক্ষ করেছেন। এছাড়া নারায়ণগঞ্জের সিনেস্কোপ সিনেমা হলে ‘হাওয়া’ সিনেমার প্রথম তিন দিনের টিকেট বিক্রি শেষ। সিলেটের গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্সেরও একই চিত্র।

প্রসঙ্গত, টিভি ফিকশন ও বিজ্ঞাপনের খ্যাতিমান নির্মাতা মেজবাউর রহমান সুমনের পরিচালনায় ‘হাওয়া’ সিনেমাটির গল্প মাঝসমুদ্রে গন্তব্যহীন একটি মাছ ধরার ট্রলারে আটকে পড়া আট জন মাঝি-মাল্লা এবং এক রহস্যময় বেদেনিকে ঘিরে কাহিনি আবর্তিত হয়েছে। মিস্ট্রি ড্রামা ঘরানার, ‘হাওয়া’ চলচ্চিত্রটি মূলত এ কালের রূপকথা।