কমলাপুর রেলস্টেশনের কর্মকর্তা-কর্মচারীদের ক্রাইম করার ক্ষমতা দেখলে শয়তানও ভয় পায়: ওমর সানি

| আপডেট :  ২১ জুলাই ২০২২, ০৯:০৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জুলাই ২০২২, ০৯:০৫ অপরাহ্ণ

দীর্ঘদিন ধরেই রেলের অনিয়ম দুর্নীতি এবং অব্যবস্থাপনার প্রতিবাদে ছয়দফা দাবি নিয়ে একাই আন্দোলন করে যাচ্ছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিউদ্দিন রনি। ইতোমধ্যে তার অভিযোগের প্রেক্ষিতে রেলের অনলাইন টিকিটের দায়িত্বে থাকা ‘সহজ’ কে দুই লক্ষ টাকা জরিমানা করেছে বাংলাদেশ ভোক্তা অধিকার সংরক্ষণ পরিষদ।

তবে রেলের দুর্নীতি এবং অব্যবস্থাপনার বিষয়ে এখনও কোনো সমাধান না আাসায় আন্দোলন চালিয়ে যাচ্ছেন রনি। রনি জানান অনেকেই তাকে বলেছে যে একা এভাবে অবস্থান করাটা নিরাপদ নয় এবং তাকে ফিরে যাওয়ার পরামর্শ দিয়েছেন। তবে তিনি দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন।

এখন পর্যন্ত রনির এ আন্দোলন সাড়া দেশো আলোড়ন তৈরি করেছে। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই তার এমন সাহসিকতার প্রশংসা করছেন, সমর্থন জানাচ্ছেন। আর সর্বশেষ এই তালিকায় যুক্ত হলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানি।

সামাজিক যোগাযোগমাধ্যম রনির এই আন্দোলনের প্রতি সমর্থন জানিয়ে জনপ্রিয় এই চিত্রনাশক লেখেন, ‘রেল মন্ত্রনালয়ের প্রতি ঘৃনা জন্মে গেছে।
রনির প্রতি শুভ কামনা,
সাথে আছি। কমলাপুর রেলস্টেশনের সব দুর্নীতিবাজ কর্মকর্তা-কর্মচারীদের, ক্রাইম করার ক্ষমতা দেখলে শয়তান ও ভয় পায়, পরিষ্কার করুন নইলে হাজারো রনি জন্ম নিচ্ছে।’

প্রসঙ্গত, নব্বইয়ের দশকে মৌসুমির সাথে জুটি বেঁধে একের পর এক ব্যবসা সফল সিনেমা উপহার দিয়েছেন ওমর সানি। বর্তমানে তিনি চলচ্চিত্র অঙ্গনে তেমন নিয়মিত না হলেও সরব রয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রায়শই ফেসবুকে বিভিন্ন চলমান সংকট নিয়ে নিজের মতামত তুলে ধরেন এই অভিনেতা।