শাকিব খানের বিয়ের খবরের একদিন পর সুখবর দিলেন অপু বিশ্বাসও

| আপডেট :  ২১ জুলাই ২০২২, ০৩:৩৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ জুলাই ২০২২, ০৩:২৮ অপরাহ্ণ

ঢালিউড কুইন অপু বিশ্বাস। দীর্ঘ দেড় যুগ ধরে সিনেমায় কাজ করছেন তিনি। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছেন। মাঝে কিছুটা বিরতি দিয়ে এখন আবারও সিনেমায় নিয়মিত হয়েছেন। ২০২১-২২ অর্থবছরের ‘লাল শাড়ি’ সিনেমার জন্য সরকারি অনুদান পেয়েছেন অপু বিশ্বাস।

ক্যারিয়ারে নতুন যাত্রা শুরু করলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অভিনেত্রীর পাশাপাশি এখন তিনি প্রযোজকও। ইতোমধ্যেই ছবি নির্মাণের জন্য সরকারি অনুদান পেয়েছেন ঢালিউড কুইন খ্যাত এই অভিনেত্রী।

বুধবার মন্ত্রণালয়ের সভাকক্ষে অপু বিশ্বাসের হাতে অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব। কেবল অপু নন, অনুদান পাওয়া অন্যদের হাতেও এদিন চেক তুলে দেয়া হয়।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অনুদান গ্রহণের ছবি পোস্ট করে অপু লেখেন, ‘নিউ জার্নি, নিউ লাইফ, সবার কাছে দোয়া চাই। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জানাই বাংলা চলচ্চিত্রের পাশে থাকার জন্য। আশা করি, সব সময় বাংলা চলচ্চিত্রের পাশে এভাবেই আপনাকে পাশে পাবো। জয় হোক বাংলা চলচ্চিত্রের।’

উল্লেখ্য, অপু বিশ্বাস প্রযোজক হিসেবে অনুদান পেয়েছেন ‘লাল শাড়ি’ নামের একটি সিনেমার জন্য। যেটি নির্মাণ করবেন বন্ধন বিশ্বাস। সরকারের পক্ষ থেকে পাওয়া ৬৫ লাখ টাকার সাথে প্রয়োজনভেদে আরো অর্থ যোগ করতে পারবেন অপু। এরপর নির্ধারিত সময়ের মধ্যে সিনেমাটি নির্মাণ শেষে মুক্তি দিতে হবে।