মোস্ট ওয়েলকাম সিনেমার গল্প আমার লেখা, নাম দিয়েছি অন্যজনের: অনন্ত জলিল

| আপডেট :  ১৬ জুলাই ২০২২, ০৯:১৯ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৬ জুলাই ২০২২, ০৯:১৯ অপরাহ্ণ

বাংলাদেশের বর্তমান সময়ের সর্বাধিক আলোচিত অভিনেতাদের একজন অনন্ত জলিল। ২০১০ সালে ব্যবসার পাশাপাশি অভিনয়ে আসার পর থেকে এখন পর্যন্ত মুক্তি পেয়েছে এই অভিনেতার ৮ টি সিনেমা। যার মধ্যে ঈদুল আজহায় সর্বশেষ মুক্তিপ্রাপ্ত দিন-দ্যা ডে সিনেমা সর্বাধিক আলোচিত হয়েছে।

বর্তমানে সিনেমাটি নিয়ে যেসব আলোচনা হচ্ছে তার মধ্যে কয়েকটি হলো সিনেমার নাম ও বাজেট। আর এ বিষয় নিশেই এবার সরাসরি এলটি গণমাধ্যমে কথা বলেছেন এই অভিনেতা। অনন্ত জলিল বলেন তার পরিকল্পনা রয়েছে সিনেমাগুলো দেশের বাইরে মুক্তি দেয়ার। আর আন্তর্জাতিক অঙ্গনের সকলে যাতে সিনেমাটির নাম বুঝতে পারেন তার জন্যই বাংলার পাশাপাশি ইংরেজি ব্যবহার করেন তিনি।

এই অভিনেতা আরও বলেন, আমার সিনেমাগুলোর গল্প আমারই লেখা। যেমম: মোস্ট ওয়েলকাম সিনেমার গল্প আমার লেখা, নাম দিয়েছে অন্য একজনের। আমার কাছে অনেকেই গল্প নিয়ে আসেন কিন্তু তাদের গল্পগুলো আমার সাথে যায় না। কারণ আমার পছন্দ মিশন টাইপ গল্প,প্রেমের গল্প আমার একেবারেই পছন্দ নয়।

এই অভিনেতা ভালো গল্পকারদের আহ্বান জানিয়ে বলেন, ‘যদি কেউ আমার সাথে যায় এমন গল্প নিয়ে আসে তাহলে আমি অবশ্যই তাকে সুযোগ দিবো। তাতে হোক সে গরীব ঘরের সন্তান কিংবা দিনমজুর। গল্প ভালো হলে আমি তাকে সুযোগ দেবো।’

প্রসঙ্গত,বিভিন্ন আলোচনা সমালোচনা থাকলেও বর্তমানে বাংলা চলচ্চিত্রে সবচেয়ে বড় বিনিয়োগকারীদের একজন অনন্ত জলিল। এই অভিনেতা বর্তমানে চেষ্টা করছেন বাংলাদেশের চলচ্চিত্রকে ডিজিটালাইজেশন সহ আন্তর্জাতিক পর্যায়ে পৌঁছে দিতে।