গোপনে ধনকুবের ব্যাবসায়ীকে বিয়ে করলেন সুস্মিতা সেন

| আপডেট :  ১৪ জুলাই ২০২২, ১১:০০ অপরাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুলাই ২০২২, ১১:০০ অপরাহ্ণ

মিস ইউনিভার্সি প্রতিযোগিতায় জয়ী হয়ে সর্বপ্রথম আলোচনায় আসেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। এরপর নিজের অভিনয় দিয়ে জয় করে নেন ভক্তদের মন। তবে দীর্ঘদিন পর্দায় রাজত্ব করলেও ব্যক্তিজীবনে বিয়ে করেননি এই অভিনেত্রী।

কিন্তু সম্প্রতি এই অভিনেত্রীর জোর বিয়ের গুঞ্জন তৈরি হয়েছে। শোনা যাচ্ছে রোহমান শালের সঙ্গে ব্রেকআপের পর ভারতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইপিএলের প্রথম চেয়ারম্যান এবং কমিশনার ললিত মোদীকে বিয়ে করেছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। সম্প্রতি সামাজিকমাধ্যম টুইটারে এক পোস্টে সুস্মিতাকে নিজের ‘বেটার হাফ’ বলে উল্লেখ করেন ললিত। আর এরপরই শুরু হয় গুঞ্জন।

ললিত মোদির পোস্টে তিনি মালদ্বীপে ছুটি কাটানোর তার ও সুস্মিতা সেনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেছিলেম। এছাড়া তিনি টুইটারে লেখেন, ‘লন্ডনে ফিরলাম পরিবারের সঙ্গে মলদ্বীপে ছুটি কাটিয়ে, আর বেটারহাফ সুস্মিতাকে নিয়ে কী বলব…নতুন শুরু, নতুন পরিবার… স্বপ্নের দেশে আছি। ’

তবে এর কিছু সময়ের মধ্যেই নতুন পোস্ট শেয়ার করে ললিত মোদী। সেখানে তিনি লেখেন ‘আমরা শুধু ডেটিং করছি…। ’

এদিকে, বিয়ে না করলেও দুই মেয়ের মা সুস্মিতা। ২০০০ সালে বড় মেয়ে রেনেকে দত্তক নিয়েছিলেন এই অভিনেত্রী। এরপর ২০১০ সালে দ্বিতীয় মেয়ে আলিশাকে দত্তক নেন সুস্মিতা। তবে নিজের মেয়ের মতো করেই তাদের বড় করেছেন এই তারকা।