যুক্তরাষ্ট্রে নওশীন-হিল্লোলের ঘর আলো করে এলো কন্যা সন্তান

| আপডেট :  ১৪ জুলাই ২০২২, ১১:১০ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ১৪ জুলাই ২০২২, ১১:১০ পূর্বাহ্ণ

বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় তারকা জুটি অভিনেত্রী-উপস্থাপিকা নওশীন ও অভিনেতা আদনান ফারুক হিল্লোলের ঘর আলো করে এলো কন্যা সন্তান। এ তারকা দম্পতির প্রথম সন্তান এটি।

যুক্তরাষ্ট্র থেকে খুশির খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে নিশ্চিত করেছেন নওশীন নিজেই। এ সময় মেয়ে ও স্বামী হিলোল্লের সঙ্গে দুটি ছবিও শেয়ার করেন তিনি। সেখানে জানানো হয়, তাদের মেয়ের নাম রেখেছেন মাহভীশা আদনান সৈয়দা।

নওশীন ছবির ক্যাপশনে লেখেন, সর্বশক্তিমানের কৃপায় আমি এবং আদনান ফারুক আমাদের কনিষ্ঠ সন্তান মাহভীশা আদনান সৈয়দাকে নিয়ে আশীর্বাদ প্রাপ্ত হয়েছি। আমাদের শিশু কন্যার জন্ম ১৩ জুলাই নিউ ইয়র্ক সময় দুপুর ১২টা ৩১ মিনিটে।

নওশীন আরও জানান, উইনথ্রপ ইউনিভার্সিটি হাসপাতালে জন্ম নেয় তার সন্তান। বর্তমানে মা এবং শিশু দু’জনেই ভালো আছেন। একইসঙ্গে সবার কাছে দোয়া চেয়েছেন৷

গেল ২৬ জুন মা হতে যাওয়ার খবর গণমাধ্যমকে নিশ্চিত করেছিলেন নওশীন নিজেই। ২৫ জুন নিউ ইয়র্কে আয়োজন করা হয় নওশীনের ‘বেবি সাওয়ার’। যেখানে অংশ নেন রিচি সোলায়মান, কাজী মারুফ, মোনালিসা, তমালিকা কর্মকার, কল্যাণ কোরাইয়া ও রোমানাসহ বেশ কয়েকজন বাংলাদেশি তারকা।