আবারো একই মঞ্চে ডিপজল-ওমর সানী

| আপডেট :  ২ জুলাই ২০২২, ০১:৪০ অপরাহ্ণ | প্রকাশিত :  ২ জুলাই ২০২২, ০১:৪০ অপরাহ্ণ

আসন্ন ঈদকে সামনে রেখে একই মঞ্চে হাজির হয়েছেন আলোচিত খল-অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়ক ওমর সানী।এবার ঈদে নির্মিত হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘তারার মেলা’। বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) তারকাবহুল এই অনুষ্ঠানটির মাধ্যমে এক সাথে দেখা যাবে সানী ও ডিপজলকে।

এই আয়োজন শোবিজ অঙ্গনের জনপ্রিয় তারকাদের নিয়ে সাজানো। থাকবে নাচ-গান, অভিনয়, ফান, গেম শো ও ভরপুর আড্ডা। যাতে ডিপজল ও ওমর সানীর সঙ্গে আরো অংশ নেবেন নিপুণ, শবনম বুবলী, তানজিন তিশা, ইমরান, কনা ও নিশিতা বড়ুয়াসহ অনেকে।

বিভিন্ন পারফরম্যান্স দেখিয়ে দর্শক মাতালেন তারকারান। তারার মেলা’ উপস্থাপনা করেছেন মামনুন ইমন ও কুসুম শিকদার।তারাদের এই অনুষ্ঠানে ইভান শাহরিয়ারের কোরিওগ্রাফিতে তিনটি গানের কোলাজে নাচবেন বুবলী ও তিশা। নিজেদের জনপ্রিয় গানগুলো গেয়ে শোনাবেন ইমরান, কনা ও নিশিতা বড়ুয়া।

‘আকাশ প্রদীপ জ্বলে’ গানটির সঙ্গে ভিন্ন আঙ্গিকে দেখা যাবে চিত্রনায়িকা নিপুণকে। এছাড়াও গেম শো’র পাশাপাশি বিশেষ পর্বে অংশ নেবেন ওমর সানী ও ডিপজল। থাকছে আরো আকর্ষণ। ‘তারার মেলা’ প্রযোজনা করেছেন নূর আনোয়ার রনজু।

তিনি বলেন, ‘সময়ের জনপ্রিয় কয়েকজন তারকাকে নিয়ে আমরা দর্শকদেরকে একটি ভিন্নধর্মী অনুষ্ঠান উপহার দেয়ার চেষ্টা করেছি। ’এই ঈদে ‘তারার মেলা’ প্রচার হবে ঈদের ৩য় দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর।