মৃত্যুর কথা স্মরণ করিয়ে শাবনূরের আবেগগণ স্ট্যাটাস

| আপডেট :  ২২ জুন ২০২২, ০৭:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২২ জুন ২০২২, ০৭:৫১ অপরাহ্ণ

দীর্ঘদিন ধরেই অভিনয় জগতের বাইরে ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। এমনকি তিনি অবস্থান করছেন না বাংলাদেশেও। বর্তমানে অস্ট্রেলিয়ায় স্থায়ীভাবে বসবাস করছেন এই নায়িকা। তবে বর্তমানে সামাজিকমাধ্যমেও বেশ সরব তিনি।

আর বুধবার (২২ জুন) নিজের ফ্যান পেজে মৃত্যু নিয়ে একটি পোস্ট দিয়েছেন তিনি। সেখানে তিনি লেখেন, ‘বন্ধুরা, সবার উদ্দেশ্যে আমি কিছু কথা বলতে চাই। ইদানীং আমি দেখতে পাচ্ছি, সবার মধ্যে একটি যুদ্ধ চলছে! অথচ এই কথাটি কেউ বুঝতে চাইছে না যে, একদিন এই পৃথিবী ছেড়ে আমাদের সবাইকে চলে যেতে হবে! আবার এ কথাও সত্যি যে, আমরা সবাই একে অপরের চেনামুখ!

তিনি আরো লেখেন, দিনশেষে আমাদের সবার চলার পথ একটাই। চলার পথে আমাদের একে অপরের মুখোমুখি হতে হবে। একে অপরের সুখ-দুঃখে আমাদেরই পাশে থাকতে হবে। তাই আমরা এসব যুদ্ধে লিপ্ত না হয়ে, আমাদের রাগ ক্ষোভ পেছনে ফেলে নিজেদের সুন্দর জীবনমুখী করে তুলি।

দেশের বন্যা পরিস্থিতির নিয়ে শাবনূর লেখেন, এই মুহূর্তে সিলেটসহ দেশের অন্যান্য অঞ্চল ক্রমাগত বন্যায় প্লাবিত হচ্ছে। এই দুর্বিষহ পরিস্থিতির কথা চিন্তা করে আমরা নিজ নিজ সামর্থ্য অনুযায়ী বন্যাকবলিত অঞ্চলের মানুষের পাশে এসে দাঁড়ানো উচিত! দশে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ!

প্রসঙ্গত, বিয়ের পরই দেশ ছেড়ে অস্ট্রেলিয়ায় থিতু হন এই নায়িকা। তবে শেষ পর্যন্ত টিকেনি তাদের সুখের সংসার। গত বছরে বিচ্ছেদ হয় তাদের।