মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৭:২০ অপরাহ্ন

শিরোনাম :
বন্ধুকে খু’নের পর মোবাইল বিক্রির টাকায় বান্ধবীকে নিয়ে হোটেলে রাত কাটায় কিশোর প্রধানমন্ত্রীর কাছে ক্ষমা চেয়েছে বায়েজিদের পরিবার উঠতি বয়সের তরুণীদের দিয়ে প’তিতাবৃত্তি করাতেন সংগীতশিল্পী ইভা এখন থেকে নিজের জন্মভূমিতে অতিথি পাখি হয়ে আসবেন শাকিব খান বস্তিতে বেড়ে ওঠা রহিমার ৭ তলা বাড়ি, ব্যাংকে ১২ কোটি টাকা টয়লেটে বিশ্ববিদ্যালয় ছাত্রীর সন্তান প্রসব আপন চাচির সাথে প’রকীয়া, যুবকের দুই হাতের কব্জি কে’টে নিলো ফুফা যুক্তরাষ্ট্রে ট্রাকের সঙ্গে সংঘর্ষে উলটে গেল ট্রেন পদ্মা সেতুতে চুম্বনের পর দুই হাত তুলে মোনাজাত করে ভাইরাল সংসদ সদস্য মা হতে পারবেন না নায়িকা মাহি, জানালেন নিজেই
বন্যার্তদের জন্য ১০ ট্রাক খাবার পাঠাচ্ছেন ডিপজল

বন্যার্তদের জন্য ১০ ট্রাক খাবার পাঠাচ্ছেন ডিপজল

উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢল ও টানা ভারী বর্ষণে সিলেট এবং সুনামগঞ্জে বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ নিয়েছে। বন্যার্তদের উদ্ধারে শুক্রবারই মাঠে নেমেছে সেনাবাহিনী। পরিস্থিতি ক্রমে ভয়াবহ হয়ে পড়ায় উদ্ধার তৎপরতায় যোগ দিয়েছেন নৌবাহিনী ও কোস্ট গার্ডের সদস্যরাও। এ তৎপরতায় যুক্ত হয়েছে বিমানবাহিনীর দুটি হেলিকপ্টার ও কোস্ট গার্ডের দুটি ক্রুজ।

সিলেট-সুনামগঞ্জসহ দেশের বিভিন্ন অঞ্চলের বন্যা পরিস্থিতি নাড়া দিয়েছে সারাদেশের মানুষকে। সামাজিক যোগাযোগমাধ্যমে সাহায্যের আর্তি জানাচ্ছেন অনেকেই। দেশের ভয়াবহ এ বন্যা পরিস্থিতি নাড়া দিয়েছে শোবিজ অঙ্গনে। তারা নিজেরা সাহায্যের পাশাপাশি সবাইকে সাহায্যের আহ্বান জানিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।শনিবার (১৮ জুন) এক ভিডিও বার্তায় বন্যাকবলিত এলাকার মানুষদের পাশে দাঁড়ানোর ঘোষণা দিলেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল।

ডিপজল বলেন, সিলেট ও সুনামগঞ্জের বন্যা পরিস্থিতি ভয়াবহ। আমরা দুই একদিনের মধ্যে ত্রাণ নিয়ে যাব। তবে সবাই শিশু বাচ্চাদের জন্য বেশি বেশি করার চেষ্টা করবেন, কারণ শিশু বাচ্চারাই কষ্টে বেশি আছে। মা-বাপেরা একদিন দুইদিন না খেয়ে থাকতে পারে, কিন্তু বাচ্চারা তো থাকতে পারবে না। তাই আমরা বাচ্চা আইটেমটা বাড়াইয়া দিচ্ছি।ডিপজল বলেন, আমি নিজে যেতাম, তবে আমার শরীরটা ঠিক না। আমি ব্যবস্থা করে দিচ্ছি তিন, চার, বা পাঁচ ট্রাক। অন্তত সপ্তাহ, ১৫ দিনে পাঁচ, দশ ট্রাক খাবার অবশ্যই পাঠাব।

এই সংকট সময়ে প্রশাসনের পাশাপাশি দেশের সকল মানুষকে এগিয়ে আসার আহ্বান তিনি। এই খল অভিনেতা বলেন, শুকনা খাবার দিবেন সবাই, কারণ ওখানে চাল ডাল রান্না করার ব্যবস্থা খুব একটা নেই। শুকনোর উপর যে যা পারেন নিয়ে ঝাঁপিয়ে পড়েন।

তিনি বলেন, আমরা সবাই ভাই-বোন। আপনারা যে কষ্ট করছেন তার থেকে তারা আরও বেশি কষ্ট করছেন। ঘর, বাড়ি ছেড়ে বিভিন্ন স্থানে বাচ্চাকাচ্চা নিয়ে আশ্রয় নিয়েছে। সবাই তাদের পাশে দাঁড়ান। এই বিপদে পাশে দাঁড়ালে আল্লাহর তরফ থেকে ভালো কিছু পাবেন ইনশাল্লাহ।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com