সোমবার, ২৭ Jun ২০২২, ০২:৪৫ অপরাহ্ন

এবার কৃষ্ণাঙ্গ মডেলের সাথে শ্রাবন্তী !

এবার কৃষ্ণাঙ্গ মডেলের সাথে শ্রাবন্তী !

ভারতের চলচ্চিত্র অঙ্গনের আলোচিত নাম শ্রাবন্তী। তবে সিনেমা নিয়ে যতটা না আলোচনায় তার তুলনায় তিনি ব্যক্তিগত জীবন নিয়েই বর্তমানে বেশি আলোচিত। কখনো বিচ্ছেদ নিয়ে, কখনো নতুন প্রেম আবার কখনো পোশাক ইস্যুতে নেটিজেনদের আক্রমণের শিকার হন তিনি।

তবে এসবে খুব একটা পাত্তা দেন না অভিনেত্রী। তার মতে, যাদের কাজ নেই, তারাই সোশ্যাল মিডিয়ায় ট্রল করে বেড়ায়। তবে এর মাঝেই নতুন করে আবার বিতর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী।

মূলত সম্প্রতি নতুন একটি সিনেমার কাজ শুরু করেছেন শ্রাবন্তী। যেখানে তার সঙ্গে আছেন এক কৃষ্ণাঙ্গ মডেল। যার নাম ইদ্রিস ভার্গো। ওই মডেলই শ্রাবন্তীর সঙ্গে ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সঙ্গে লিখেছেন, ‘আমার প্রথম বলিউড প্রজেক্ট, সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে।’

শ্রাবন্তী ও ইদ্রিস ভার্গোর এই ছবির নিচে নোংরা মন্তব্যের ছড়াছড়ি। অধিকাংশ মন্তব্যেই যৌন ইঙ্গিত করেছে অনুসারীরা। তবে কেউ কেউ আবার ইদ্রিসের ক্যাপশন শুধরে দেয়ার চেষ্টা করেছেন। তাদের দাবি, এটা বলিউড প্রজেক্ট নয়, টলিউড প্রজেক্ট হবে।

প্রসঙ্গত, নতুন এই সিনেমার শুটিং চলছে লন্ডনে। সেখান থেকে শ্রাবন্তী নিজেও ছবি শেয়ার করছেন। যদিও খোলাসা করেননি কিছুই। তবে ইদ্রিস ভার্গোর পোস্টের পর বিষয়টি চর্চায় উঠে এসেছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com