সোমবার, ২৭ Jun ২০২২, ০১:৪৮ অপরাহ্ন

যারা ভালোবাসে ব্যর্থ হয়েছেন তাদের জন্য এই সিনেমা: বুবলী

যারা ভালোবাসে ব্যর্থ হয়েছেন তাদের জন্য এই সিনেমা: বুবলী

বাংলাদেশের বর্তমান সময়ের অন্যতম আলোচিত অভিনেত্রী শবনম ইয়াসমিন বুবলী। একসময়ে শুধুমাত্র শাকিব খানের বিপরীতে অভিনয় করলেও বর্তমানে তিনি নবাগতদের সাথেও বেশ কিছু সিনেমা করছেন।

এরই মধ্যে অন্যতম সিনেমা তালাশ। নবাগত আদর আজাদ চৌধুরীকে নিয়ে ‘তালাশ’ শিরোনামে সিনেমা নির্মাণ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চলচ্চিত্র পরিচালক সৈকত নাসির। আগামী শুক্রবার (১৭ জুন) দেশের প্রায় ৫০ প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সিনেমাটি।

এ উপলক্ষে মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে সিনেমাটি দেখতে সবাইকে প্রেক্ষাগৃহে আসার আহ্বান জানান বুবলী ও আদর আজাদ।

অনুষ্ঠানে বুবলী বলেন, ‘‘অনেকদিন পর প্রিয় মানুষদের একসঙ্গে পেয়ে বেশ ভালো লাগছে। সৈকত নাসির ভাই খুব ভালোবাসা দিয়ে সিনেমাটি তৈরি করেছেন। ‘তালাশ’র নায়রা চরিত্রটি আমার খুব কাছের। আমি অনেকদিন ধরে এই চরিত্রটি নিজের মধ্যে ধারণ করেছি। এটি একটি সমসাময়িক গল্পের সিনেমা। সবার ভালোবাসার সিনেমা। যারা প্রেম করেছেন, ভালোবেসেছেন, যারা ভালোবাসে ব্যর্থ কিংবা সফল হয়েছেন এবং যারা মিউজিক লাভার-তাদের জন্যেই এই সিনেমা। সব ধরণের উপাদান আপনারা ‘তালাশ’-এ পাবেন।’

সিনেমার নায়ক নবাগত আদর আজাদকে নিয়ে এই নায়িকা বলেন, ‘আদর আজাদ খুব মন দিয়ে সিনেমাটিতে অভিনয় করেছেন। এরই মধ্যে তার অভিনীত সুমন চরিত্রটি দর্শকদের কাছে পৌঁছে গেছে। পুরো সিনেমা দেখতে হলে প্রেক্ষাগৃহে আসতে হবে।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com