মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:৩২ অপরাহ্ন

চলচ্চিত্র শিল্পীদের সংযত হতে বললেন প্রশ্নবাণে জর্জরিত ইলিয়াস কাঞ্চন

চলচ্চিত্র শিল্পীদের সংযত হতে বললেন প্রশ্নবাণে জর্জরিত ইলিয়াস কাঞ্চন

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গন বর্তমানে সিনেমার তুলনায় অধিক আলোচনাশ বিভিন্ন তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে। পরীমনি, নিপুণ-জায়েদ দন্দের পর বর্তমান সময়ে ‘টক অব দ্য কান্ট্রি’ ওমর সানী, মৌসুমী ও জায়েদ খানের মধ্যে চলমান দ্বন্দ্ব।

সম্প্রতি জায়েদ খানের বিরুদ্ধে তার ও মৌসুমির সংসারে ভাঙনের চেষ্টা এবং মৌসুমিকে অসম্মানের অভিযোগ এনেছেন ওমর সানি। এমনকি ইতোমধ্যে এ বিষয়ে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি বরাবর লিখিত অভিযোগও করেছেন ওমর সানী।

তবে সমিতির সভাপতি চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এ বিষয়ে কোনো মন্তব্য না করে চলচ্চিত্রকর্মী ও শিল্পীদের সংযত হওয়ার আহ্বান জানিয়েছেন।মঙ্গলবার (১৪ জুন) রাতে রাজধানীর একটি হোটেলে ‘তালাশ’ সিনেমার মুক্তি উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়ে এ কথা বলেন তিনি।

অনুষ্ঠান শেষে মৌসুমীকে নিয়ে ওমর সানী ও জায়েদ খানের চলমান দ্বন্দ্ব নিয়ে প্রশ্ন করা হলে ইলিয়াস কাঞ্চন এই নিয়ে কোনো মন্তব্য করেননি। অভিযোগ প্রসঙ্গে ইলিয়াস কাঞ্চন বলেন, অভিযোগ জমা পড়েছে। শিল্পী সমিতির পরবর্তী সভায় এই নিয়ে আমরা আলোচনা করব। এরপর কোনো সিদ্ধান্ত এলে সেটা জানানো হবে।

এসময় তিনি আরও বলেন, ‘এই বিষয় আমি কিছু বলতে চাইছি না। শুধু একটা কথাই বলব, সমস্ত চলচ্চিত্র কর্মী ও শিল্পীদের কাছে আমার অনুরোধ, চলা-ফেরা, কথাবার্তা ও আচার-আচরণে আপনারা সংযত হবেন।’

এর আগে রোববার (১২ জুন) ওমর সানী বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন। তার দাবি, গত চার মাস ধরে জায়েদ খান তার স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীকে বিরক্ত করছেন। এই নিয়ে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়ার দাবি জানান তিনি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com