সোমবার, ২৭ Jun ২০২২, ০৩:০১ অপরাহ্ন

‘মনের ব্যথা মানুষকে না বলে আল্লাহকে বলো’

‘মনের ব্যথা মানুষকে না বলে আল্লাহকে বলো’

বর্তমানে দেশজুড়েই আলোচিত নাম মৌসুমি-জায়েদ খান-ওমর সানি। অভিযোগ পাল্টা অভিযোগের রেশ কাটছেই না। একের পর এক আসছে নতুন অডিও।কখনও বার্তা দিচ্ছেন জায়েদ, কখনও ওমর সানি, কখনও জায়েদ। আর এই আলোচনা-সমালোচনা প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেত্রী নূতন। তিনি মূলত এ ঘটনার পর ওমর সানিকে নিরবতা পালনের পরামর্শ দিয়েছেন।

আজ মঙ্গলবার বিকেলে ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে নূতন এই পরামর্শ দেন। তিনি লিখেছেন, ‘ঝড় থেমে যাবে! থামতে বাধ্য! যাকে বলে প্রকৃতির নিয়ম। খারাপ সময়টা পার করবার জন্য নীরব থাকা ভালো! মানুষ সুযোগ নেয়! সুযোগ চায়! যে বলার যোগ্য সেও বলে, যে যোগ্য না সেও বলে, অনেকে বলে মজা পায়। কেউবা বলতে হবে তাই বলে। সুযোগ দেওয়া যাবে না! একদম না!

নিজেদের স্বার্থে ও সন্তানদের ভবিষ্যতের সম্মানের কথা ভেবে চুপ থাকো। পরে সমস্যা সমাধান হবে। তবে এসব কথা (পারিবারিক সমস্যা, বদনাম, অপমান, তামাশা) থেকে যাবে যার সমাধান নেই।’

‘জীবনে সমস্যা না থাকলে তা জীবন না, সমস্যা থাকাই জীবন’ উল্লেখ করে নূতন লিখেছেন, ‘আমাদের শিল্পীদের অনেক কিছু মুখ বুঝে সহ্য করে, সয়ে বেঁচে থাকতে হয়। প্রয়োজনে নিজে হেরে গিয়ে অন্যজনকে জেতানোর স্বাদ দিতে হয়। তবে যে ব্যথা পায় তার জন্য ভবিষ্যতে ভালো কিছু অপেক্ষায় থাকে। আল্লাহ যা করে ভালোর জন্যই করে। বিচক্ষণতার পরিচয় দাও। নিরবতাকে আল্লাহ পছন্দ করে।

সবশেষে তিনি বলেন, মনের ব্যথা মানুষকে না বলে আল্লাহকে বলো। জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত তোমাদের আমি এমন দেখতে চাই। তোমরা ভালো দম্পতি এই উদাহরণ হও। বদনামের উদাহরণ হতে যেও না’-

প্রসঙ্গত, জায়েদ খানের বিরুদ্ধে তার সংসার ভাঙা ও মৌসুমীকে অসম্মান করার অভিযোগ তোলেন ওমর সানি। তবে এই অভিযোগ অস্বীকার করেন জায়েদ এমনকি মৌসুমিও জানান এনন কিছু ঘটেনি, জায়েদ খান তার ছোট ভাইয়ের মত।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com