মঙ্গলবার, ২৮ Jun ২০২২, ০৫:৩৩ অপরাহ্ন

মৌসুমী-সানীর পরিবারে নতুন অতিথির আগমনকে ঘিরে আলোচনা

মৌসুমী-সানীর পরিবারে নতুন অতিথির আগমনকে ঘিরে আলোচনা

চিত্রনায়ক জায়েদ খান ও ওমর সানী বিতর্ককে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি কল রেকর্ড ভাইরাল হয়েছে। যেখানে ওমর সানীকে বলতে শোনা যায়, ‘আমাদের ফুটফুটে দুটি সন্তান আছে। আরও একটি সন্তান আসছে ইনশাল্লাহ। আমাদের সুখের সংসার।’

মৌসুমী-ওমর সানী ও জায়েদ ইস্যুতে এই কলরেকর্ডটি ছড়িয়ে পড়ার পরই আলোচনা শুরু হয় মৌসুমী-সানীর পরিবারে নতুন অতিথির আগমনকে ঘিরে। তবে বিষয়টি পুরোটাই গুজব বলে জানালেন এই অভিনেতা। গণমাধ্যমকে ওমর সানী জানিয়েছেন, তিনি কথাটা ওইভাবে বলেননি। মাঝের কথা ফেলে দিয়ে এডিট করে কথাটা ওভাবে ছড়ানো হচ্ছে।

এই অভিনেতার ভাষ্য, যারা এটা করছেন তারা কেনো করছেন তারাই ভালো বলতে পারবেন। অনেক গণমাধ্যমকর্মীদের সঙ্গে কাল কথা হয়েছে। কে বা করা এটা এভাবে এডিট করে ছড়িয়েছে সেটা জানি না। তবে কাজটি ঠিক করেনি।

এদিকে সেদিনের ঘটনা ও জায়েদ খান প্রসঙ্গে এই নায়ক বলেছেন, জায়েদ প্রসঙ্গে এই নায়ক বলেন, ‘বেশ কিছুদিন ধরেই আমি দেখছিলাম মৌসুমীর দিকে জায়েদ খানের একটা খারাপ নজর রয়েছে। তাকে আমি বিষয়টা নিয়ে বেশ কয়েকবার সাবধানও করেছিলাম। তবুও দীর্ঘদিন ধরে মৌসুমীকে বিরক্ত করে আসছে। ইজ্জতের জন্য বিষয়টা নিয়ে চুপ ছিলাম। পরে ডিপজল মামাকে বিষয়টা জানাই। এরপর ১০ তারিখে তার ছেলের বিয়েতে আমার জায়েদ খানের সঙ্গে দেখা হয়। ওকে সামনে পেয়েই আমি চড় বসাই। সঙ্গে সঙ্গে, ও কোমরে হাত দিয়ে পিস্তল বের করার ভঙ্গিমায় আমাকে হুমকি দেয়।

মৌসুমীকে নিয়ে ওমর সানী বলেন, ‘আমাদের প্রায় ২৭ বছরের সংসার। এত লম্বা সময়ে কখনোই তার কাছ থেকে কোনো অশালীন আচারন পাইনি। সংসার জীবনে মা হিসেবেও তিনি সফল, স্বামীর প্রতিও একজন স্ত্রী হিসেবে সফল। তিনি একজন চমৎকার নারী।’

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com