সোমবার, ২৭ Jun ২০২২, ০১:৪৪ অপরাহ্ন

৫ মাস আগেও সানি-মৌসুমির সংসারে মধ্যমনি ছিলেন জায়েদ

৫ মাস আগেও সানি-মৌসুমির সংসারে মধ্যমনি ছিলেন জায়েদ

বর্তমান সময়ে চলচ্চিত্র অঙ্গনের সবচেয়ে আলোচিত ঘটনা ওমর সানি- জায়েদ খানের দ্বন্দ্ব। ওমর সানির অভিযোগ জায়েদ খান মৌসুমিকে অসম্মান করেছেন এবং তার সংসার ভাঙতে চেয়েছেন। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন জায়েদ খান।

এদিকে বর্তমানে দ্বন্দ্ব থাকলেও মাত্র পাঁচ মাস আগেই সানি-মৌসুমির সংসারের মধ্যমনি ছিলেন জায়েদ খান। সর্বশেষ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও জায়েদ খানের পক্ষে প্রচারনা চালিয়েছিলেন সানি-মৌসুমি। তিনজনেই ছিলেন হাসিমুখে।

তবে হঠাৎই বদলে গেলো সব। ওমর সানি অভিযোগ তুলছেন জায়েদ মৌসুমিকে অসম্মান করেছেন, তাদের সংসার ভাঙতে চেয়েছেন। তবে এই অভিযোগ অস্বীকার করেছেন জায়েদ এমনকি মৌসুমিও বলছেন অভিযোগ মিথ্যা। জায়েদ তার ছোট ভাইয়ের মত। কখনও তাকে অসম্মান করেনি।

অভিযোগের বিষয়ে সর্বশেষ ওমর সানী বলেন, ‘আমি অডিও বার্তা শুনেছি, সে কেন বা কী কারণে তার স্বামীর বিরুদ্ধে অবস্থান নিয়েছে, সে-ই ভালো বলতে পারবে। সে আমার সন্তানের মা, তার প্রতি আমার সম্মান আছে। কিন্তু আমার কাছে সব তথ্য-প্রমাণ আছে, আমার ছেলে তা দেখাবে আপনাদের।’

এরআগে, রোববার সন্ধ্যায় অভিনেতা জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি বরাবর অভিযোগ জানান ওমর সানী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2022 banglaekattor.com