নিপুণের হাতে জায়েদের বিরুদ্ধে ওমর সানীর অভিযোগ, শিগগিরই বৈঠক

| আপডেট :  ১২ জুন ২০২২, ০৯:০৮ অপরাহ্ণ | প্রকাশিত :  ১২ জুন ২০২২, ০৯:০৮ অপরাহ্ণ

বিয়ের অনুষ্ঠানে ওমর সানীকে পিস্তল দিয়ে গুলি করার হুমকি দিয়েছেন চিত্রনায়ক জায়েদ খান, এমনি অভিযোগ তুলেছেন সানী এবং জায়েদ খানের বিরুদ্ধে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে অভিযোগ করেছেন ওমর সানী। আজ রবিবার (১২ জুন) সন্ধ্যায় সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন নিপুন আক্তার। তিনি বলেন, মৌসুমী আপার তরফ থেকে সানী ভাইয়ের (ওমর সানী) একটা অভিযোগ পেয়েছি।

নিপুন আক্তার গণমাধ্যমকে জানান, এখন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চনের সঙ্গে কথা বলে শিগগিরই তারা বৈঠক করবেন। এরপর এ ব্যাপারে সমাধানের চেষ্টা করা হবে।

জানা যায়, চলচ্চিত্র অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে অভিনেতা ওমর সানী এবং জায়েদ খানের মধ্যকার দ্বন্দ্বকে ঘিরে সম্প্রতি সৃষ্টি হয়েছে আলোচনা। সেই অনুষ্ঠানে জায়েদ খানকে থাপ্পড় দেন ওমর সানী এবং প্রতিক্রিয়া হিসেবে তাকে গুলি করার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে জায়েদের বিরুদ্ধে। পুরো ঘটনাটিকে অস্বীকার করেছেন জায়েদ খান।

সানী অভিযোগ করে গণমাধ্যমকে বলেন, আমার স্ত্রী মৌসমীকে বিরক্ত করেছে জায়েদ খান। স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে অসদাচারণ করাতে শুক্রবার (১০ জুন) বাংলা চলচিচত্রের খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে জায়েকে চড় মেরেছেন নায়ক ওমর সানী। এ সময় জায়েদ খান পিস্তল বের করে তাকে গুলির হুমকি দেন বলে অভিযোগ তুলেছেন সানী।

এদিকে পিস্তল ঠেকিয়ে গুলি করার হুমকির ঘটনাকে অস্বীকার করছেন জায়েদ খান। জায়েদ জানিয়েছেন, এমন কিছুই সেদিন ঘটেনি। শত্রুতা করেই এসব রটানো হচ্ছে। এছাড়াও যার ছেলের বিয়ের অনুষ্ঠানে ঘটনা সেই খল অভিনেতা ডিপজলও বিষয়টি অস্বীকার করেছেন।