সীতাকুণ্ডে ভয়াবহ অগ্নিকাণ্ডে ফায়ার সার্ভিসের নিহত ও নিখোঁজ যারা

| আপডেট :  ৫ জুন ২০২২, ০৯:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ৫ জুন ২০২২, ০৯:১৫ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় আগুন নেভাতে দায়িত্ব পালনের সময় ফায়ার সার্ভিসের যেসব কর্মী নিহত ও নিখোঁজ হয়েছেন তাদের নামের তালিকা প্রকাশ করা হয়েছে। ফায়ার সার্ভিসের দেয়া তথ্যমতে, নিহতদের মধ্যে মোট ৯ জন ফায়ার সার্ভিসকর্মীর লাশ পাওয়া গেছে। এর মধ্যে ৮ জনকে শনাক্ত করা হয়েছে। নিখোঁজ রয়েছেন আরো তিনজন।

নিহতরা হলেন – ১. মো: রানা মিয়া, ফায়ারফাইটার, কুমিরা ফায়ার স্টেশন, তার বাড়ি মানিকগঞ্জ জেলায়। ২. মনিরুজ্জামান, নার্সিং অ্যাটেনডেন্ট, কুমিরা ফায়ার স্টেশন, তার বাড়ি কুমিল্লা। ৩. আলাউদ্দিন, ফায়ারফাইটার, কুমিরা ফায়ার স্টেশন, তার বাড়ি নোয়াখালী। ৪. মো: শাকিল তরফদার, কুমিরা ফায়ার স্টেশন। ৫. মিঠু দেওয়ান, লিডার, কুমিরা ফায়ার স্টেশন, তার বাড়ি রাঙ্গামাটি। ৬. নিপন চাকমা, লিডার, সীতাকুণ্ড ফায়ার স্টেশন, তার বাড়ি রাঙ্গামাটি। ৭. রমজানুল ইসলাম, ফায়ারফাইটার, সীতাকুণ্ড ফায়ার স্টেশন, তার বাড়ি শেরপুর জেলা। ৮. সালাউদ্দিন কাদের চৌধুরী, ফায়ারফাইটার, সীতাকুণ্ড ফায়ার স্টেশন, তার বাড়ি ফেনী।

নিখোঁজদের মধ্যে যাদের নাম পাওয়া গেছে – ১. মো: ইমরান হোসেন মজুমদার, লিডার, কুমিরা ফায়ার স্টেশন, তার বাড়ি চাঁদপুর। ২. শফিউল ইসলাম, ফায়ারফাইটার, কুমিরা ফায়ার স্টেশন, বাড়ি সিরাজগঞ্জ জেলা। ৩. মো: রবিউল ইসলাম, ফায়ারফাইটার, সীতাকুণ্ড ফায়ার স্টেশন, জেলা নওগাঁ। ৪. ফরিদুজ্জামান, ফায়ারফাইটার, সীতাকুণ্ড ফায়ার স্টেশন, বাড়ি রংপুর জেলা।

নিখোঁজ ৪ জনের মধ্যে একজনের লাশ পাওয়া গেছে, তবে তাকে শনাক্ত করা যায়নি। লাশটি কার তা শনাক্তের চেষ্টা চলছে।