বলিউড অভিনেত্রী উর্বশীর বেবি পাম্পের ছবি ভাইরাল

| আপডেট :  ৪ জুন ২০২২, ০১:১১ অপরাহ্ণ | প্রকাশিত :  ৪ জুন ২০২২, ০১:১১ অপরাহ্ণ

 

বিনোদন ডেস্ক : বলিউডের সুন্দরী উর্বশী রাউতেলা। যেমন নাম তেমনই অপরূপ সুন্দরী অভিনেত্রী। নিজের মোহময়ী অভিনয় ও আর দুর্দান্ত ফিগার দিয়ে দর্শকদের মন জিতেছেন তিনি। তবে সম্প্রতি জানা যাচ্ছে অভিনেত্রী নাকি গর্ভবতী হয়ে গিয়েছেন! তাও আবার বিয়ের আগেই।

প্রশ্ন হল সত্যিই কি মা হতে চলেছেন উর্বশী রাউতেলা? হ্যাঁ অভিনেত্রী মা হচ্ছেন ঠিকই, তবে বাস্তবে নয় বরং সিনেমার পর্দায়।

তার নতুন এই ছবিটি আসলে প্রেগনেন্সি নিয়েই। ইতিমধ্যেই সেই ছবির ফার্স্ট লুক বা পোস্টের রিলিজ হয়েছে। যেটা অভিনেত্রী নিজেই নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন।

নতুন ছবির পোস্টের শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘আমার নতুন প্রজেক্ট সম্পর্কে বলতে পেরে খুবই খুশি। (এটি একটি পারিবারিক এন্টারটেনমেন্ট ছবি) ‘নোট ইওর বেবি’ দেখে নিন কার সন্তান এটা।’

ছবিতে ভিন্ন রঙের পোশাকে দেখা যাচ্ছে উর্বশীকে। তবে ছবিতে বিশাল বড়সড় একটা বেবিবাম্প দেখা যাচ্ছে। আর অভিনেত্রীর হাতে রয়েছে বন্ধুক। এমন একটা ছবি শেয়ার করার পর মুহূর্তের মধ্যে সেটা ভাইরাল হয়ে পড়েছে। লক্ষাধিক লাইক পরে গিয়েছে ইতিমধ্যেই ছবির পোস্টারের ছবিতে।

প্রসঙ্গত, মাত্র ১৭ বছর বয়সে ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’, তারপর ২০১১ সালে ‘মিস ট্যুরিজম কুইন অফ দ্য ইয়ার’ এবং পরে ‘মিস এশিয়ান সুপার মডেল’ খেতাব জিতেছিলেন উর্বশী। এমনকি মিস ইউনিভার্স ২০২১-এর বিচারক হিসেবে লাইমলাইটে উঠে এসেছিলেন তিনি।