প র্ন স্টার হতে চেয়েছিলেন শাহরুখ

| আপডেট :  ২৮ মে ২০২২, ০৪:২৩ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৮ মে ২০২২, ০৪:২৩ অপরাহ্ণ

বলিউড বাদশা শাহরুখ খান, তাকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে কখনো তার বলিউড সুপারস্টার হওয়ার স্বপ্ন ছিল না। তিনি চেয়েছিলেন প র্নস্টার হতে। ২০১৩ সালে ভারতীয় এক সংবাদমধ্যমের এক সাক্ষাতকারে কথাগুলো বলেছিলেন তিনি।

সে সময় শাহরুখ জানিয়েছিলেন, তিনি হলিউড সুপারস্টার সেলভাস্টার স্টেলনের ভীষণ ভক্ত। স্টেলন একসময় নীল ছবির তারকা ছিলেন। প্রিয় অভিনেতাকে অনুসরণ করতেই বিশ্ব কাঁপানো প র্নস্টার হতে চান তিনি।হতে চেয়েছিলেন শাহরুখখবরটি সে সময় সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোড়ন তুলেছিল। নিন্দুক ও অনুরাগীদের সবাই বেশ অবাক হয়েছিলেন কিং খানের এমন স্বপ্নের কথা শুনে।

পাশাপাশি অবাক হয়েছিলেন তার সহকর্মীরাও। কেননা, বাস্তবে এই অভিনেতাকে ভীষণ লাজুক হিসেবে জানেন তারা। তার প্রমাণ নিয়মিত পান সিনেমার শুটিংয়ের সেটে। কারণ অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে বেশ অস্বস্তিবোধ করেন শাহরুখ।

এজন্য শাহরুখ অভিনয় করবেন, এমন সিনেমার কলাকুশলীদের কিছু নিয়ম মানতে হয়। প্রথমত, সেটে বেশি লোক রাখেন না তারা। কেননা, লোকসমাগমে শুটিং করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না এই অভিনেতা।

দ্বিতীয়ত, তিনি সাধারণত বন্ধ ঘরে নায়িকাদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেন। সবার সামনে অভিনেত্রীদের কাছাকাছি হতে ল’জ্জা লাগে তার। তাই লাজুক শাহরুখের প র্নস্টার হওয়ার স্বপ্নের কথা শুনে অবাক হয়েছিলেন সবাই।