কানের রেড কার্পেটে ঝলমলে আরিফিন শুভর ষোলকলা পূর্ণ!

| আপডেট :  ২১ মে ২০২২, ০৬:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২১ মে ২০২২, ০৬:১৫ অপরাহ্ণ

ফ্রান্সের প্যারিসে চলছে চলচ্চিত্র জগতের সবচেয়ে বড় উৎসব কান উৎসব। এই উৎসবের অন্যতম আকর্ষণীয় বিষয় বিশ্বসেরা চলচ্চিত্র তারকাদের রেড কার্পেটে হাঁটা। আর এবার বিশ্বের বিভিন্ন দেশের আলোচিত চলচ্চিত্র তারকাদের সাথে এই রেড কার্পেটে হেঁটেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ।

ড্যাপার বিস্পোকে টাকসিডোর রেড কার্পেটে কান উৎসবের চতুর্থ দিন (২০ মে) ফ্রান্সের স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাদা-কালোর সমন্বয়ে দেখা মেলে বাংলাদেশি এই পাওয়ার-স্টারের।

এদিকে, নিজের প্রথম কান সফরে রেড কার্পেটে হেঁটে উচ্ছ্বসিত আরিফিন শুভ। এক প্রতিক্রিয়ায় তিনি জানিয়েছেন, ‘কানের রেড কার্পেটে হাঁটা ষোলকলা পূর্ণের মতো; একেবারে স্বপ্নের বাইরের কোনও কিছুকে ছোঁয়ার মতো।

তিনি আরও বলেন, আমি সত্যিই কৃতজ্ঞ আমার দর্শকদের কাছে, আমার পরিচালক-প্রযোজকদের কাছে। আমার অসংখ্য ভক্ত-ফ্যান যারা আছেন, আমাকে এই পর্যন্ত নিয়ে এসেছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা। আমি চেষ্টা করব তাদের যে আস্থা-বিশ্বাস আমার প্রতি আছে, সেটা রক্ষা করতে। ’

এর আগে, কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্মে ১৯ মে কান সৈকতে ভারতীয় প্যাভিলিয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীনির্ভর ‘মুজিব : দ্য মেকিং অব আ নেশন’ সিনেমাটির ট্রেইলার প্রদর্শন হয়।

সিনেমাটির সবশেষ অবস্থা প্রসঙ্গে ভ্যারাইটিকে খ্যাতনামা পরিচালক শ্যাম বেনেগাল জানিয়েছেন, সিনেমাটি এখন দীর্ঘ ভিএফএক্স প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছে।