গভীর রাতে ঘুম ভে’ঙ্গে উ’ত্তেজনায় জো’র করে স্ত্রী ব্রা খু’ললেই স্বা’মী হওয়া যায় না

| আপডেট :  ২৭ ডিসেম্বর ২০২০, ০২:৫১ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৭ ডিসেম্বর ২০২০, ০২:১৪ অপরাহ্ণ

গভীর রাতে ঘুম ভে’ঙ্গে যৌ’ন উ’ত্তেজনায় জো’ড় করে স্ত্রী ব্রা খু’ললেই স্বা’মী হওয়া যায় না। আমরা স্বা’মীর দা’বি নিয়ে ব্রা খু’লতে শিখেছি। কিন্তু কখনো কি স্ত্রী’কে বলেছি, আজ তোমার শ’রীরটা কেমন? সারা দিন প্রচুর খা’টাখাটনি হয়েছে তাই না? আজ তোমার শ’রীরটা একটু টি’পে দেই? শ’রীর ব্য’থা কমে যাবে!

যখনই যৌ’ন উ’ত্তেজনা উঠে, তখনই মনে পড়ে, আমার তো একটা স্ত্রী আছে! এর আগে কখনো স্ত্রী নামক মা’নুষটা কথা মনে পড়েছে?

অফিসে কাজের নামে অন্যের স্ত্রী সাথে কর্পোরেট ঘ’ষাঘষি করি। কখনো কি মনে পড়ে কেউ একজন দিন শেষে বেলকুনির গ্রিল ধরে পথ চেয়ে আছে আমার অপেক্ষায়। অফিস থেকে ফিরে ক্লান্ত শ’রীরে, মেজাজ গ’রমে স্ত্রী’কে বলি দুধ চিনি ভাল করে দিয়ে, তারাতারি এক কাপ চা দাও!

তখন একবারের জন্য কি মনে হয় না, এই মা’নুষটাও তো সারাদিন আমার মতো কামলা দিয়েছে, তার আমার মধ্যে পার্থক্য, সে ঘরে দিয়েছে আর আপনি বাহিরে দিয়েছেন! রাতে ঘুমের ভ্যান ধরে কম্বলের নিচে মেসেঞ্জারে ডিজিটাল প’রকীয়া করার সময়, ঘু’মন্ত স্ত্রী কথা একবারও মনে পরেনা, আপনি তার বিশ্বাস ও আস্থার জায়গাটা ন’ষ্ট করে তাকে ঠকাচ্ছেন?

বাকি রইলো বিয়ে! দেনমোহর আর কবুল বলেই স্বা’মী হওয়া যায় না। স্বা’মী একটি অন্ধ বিশ্বাস, ভরসাময় অস্থা। শুধু যৌ’নতায়ই স্ত্রী সুখ না, ভালবাসায়ই স্ত্রী অফুরন্ত সুখ, শান্তি।

অ’তৃপ্তির কারনে ক’নডমবিহীন স’ঙ্গম করেন। কখন কি বলেছেন আচ্ছা তোমার প্রতিদিন একই ট্যাবলেট খেতে ভাল লাগে? আজ থেকে বেশ কিছু দিন স’ঙ্গম ব’ন্ধ রাখবো, তুমি আর এই ট্যাবলেট খেও না প্লিজ! তোমার ক’ষ্ট আমার স’হ্য হয় না!

স্ত্রী মানেই রোবট না, স্ত্রীও আপনার মতো র’ক্তে মাংসে গড়া একজন মা’নুষ। তাকে বুঝোন, বোঝার চে’ষ্ঠা করুন, বোঝা উচিৎ। স্ত্রী আপনার, দায়িত্ব ও কর্তব্যের পাশাপাশি তাকে ভালবাসাটাও আপনার মহা দায়িত্ব!

আমরা স্ত্রী যৌ’ন উ’ত্তেজনা বাড়াতে শিখেছে! কখনো কি তাকে জিজ্ঞাস করেছে, মাসের প্রথমে অথবা শেষ তার শ’রীর থেকে যেই বি’ষাক্ত র’ক্তপাত হয়, তা কতটা ক’ষ্টের ও য’ন্ত্রনাদায়ক? যৌ’নতায় ভালবাসা থাকেনা, ভালবাসা থাকে গভীর রাতে যৌ’ন মি’লন না করে স্ত্রী’কে বুকে জড়িয়ে নিজের হৃদপিন্ডে ঢুকেয়ে তার ক’ষ্টের কথা গুলো শুনার মাঝে, তাকে শান্তনার মাঝে।

ঠোটে চু’ম্বন করে যৌ’ন উ’ত্তেজনা করতে শিখেছি! কখন কি বাসার থেকে বাহির হওয়ার বা ফেরার পর স্ত্রী কপালে চু’ম্বন করে বলেছি এই নেও তোমার সারাদিনে আদর।

স্ত্রী যো’নীতে দুই ফোঁ’টা বী’র্জ দিলেই স’ন্তান আপনার দা’বী করা যায় না। স’ন্তান প্র’স্রব চলাকালীন ঘন্টার পর ঘন্টা য’ন্ত্রনাদায়ক সেটা উপলব্ধি করতে মাত্র দুই মিনিট ম’রিচের গুড়া আপনার লি’ঙ্গে লাগিয়ে দেখু’ন স’ন্তান প্রসব কতটা ক’ষ্টদায়ক।

দশমাস নয়, মাত্র দশদিন, দশ কেজি ওজনের একটি পাথর আপনার পেটে বেধে দেওয়া হবে। তা নিয়ে এই দশদিন আপনি সমস্ত কাজ করতে পারলেই আপনার সন্ত্রান সেটা স্বীকৃতি পাবেন।

স্ত্রী কে ভোগ করতে না ভালোবাসতে শিখু’ন।

বুঝতে শিখু’ন যে সে কি চায়।
লেখাটা পড়ার পর অনেকে খা’রাপ লাগবে কিন্তু
এটাই বাস্তব তাই একটু প্লিজ নিজেকে পরিবর্তন করার চেষ্টা করুন
সবাই শেয়ার করুন