ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা পর দুই গ্রুপে সং’ঘর্ষ - বাংলা একাত্তর ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা পর দুই গ্রুপে সং’ঘর্ষ - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:২৩ অপরাহ্ন

শিরোনাম :
২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু
ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা পর দুই গ্রুপে সং’ঘর্ষ

ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা পর দুই গ্রুপে সং’ঘর্ষ

রাজধানীর ইডেন মহিলা কলেজে ছাত্রলীগের কমিটি ঘোষণার পর দুই গ্রুপে সং’ঘর্ষ হয়েছে। এতে কয়েকজনকে মা’রধর ও কক্ষ ভা’ঙচুরের ঘটনা ঘটে। শুক্রবার (১৩ মে) রাত সাড়ে ৯টার পর শুরু হয় এই সং’ঘর্ষ।

কয়েকজন অ’ভিযোগ করেন, ইডেন কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণার পর বাদ পড়াদের ও’পর চড়াও হন কমিটিতে পদ পাওয়া নেত্রীরা। এরপর দুই গ্রুপের সং’ঘর্ষ শুরু হয়। এসময় ছাত্রলীগ কর্মীদের অনেকে স্লোগান দিতে থাকেন।

এর আগে বিকেলে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সই করা প্রেস বিজ্ঞপ্তিতে আগামী এক বছরের জন্য ইডেন কলেজ শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি হিসেবে তামান্না জেসমিন রিভা ও সাধারণ সম্পাদক হিসেবে রাজিয়া সুলতানার নাম আসে।

বিস্তারিত আসছে…..

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com