এক হাজার টাকার লাল নোট বাতিল; যা বললো বাংলাদেশ ব্যাংক - বাংলা একাত্তর এক হাজার টাকার লাল নোট বাতিল; যা বললো বাংলাদেশ ব্যাংক - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
এক হাজার টাকার লাল নোট বাতিল; যা বললো বাংলাদেশ ব্যাংক

এক হাজার টাকার লাল নোট বাতিল; যা বললো বাংলাদেশ ব্যাংক

এক হাজার টাকার লাল নোট ‘বাতিলের ঘোষণা’ গুজব বলে জানিয়েছে বাংলাদেশ ব্যাংক।

বুধবার (১১ মে) বাংলাদেশ ব্যাংকের সহকারী মুখপাত্র জিএম আবুল কালাম আজাদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ব্যাংকের ১০০০ টাকা মূল্যমানের লাল নোট আগামী ৩০-০৫-২২ তারিখের পর অচল হিসেবে গণ্য করা হবে মর্মে সম্প্রতি

বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যম এবং অনলাইন প্লাটফর্মে যে গুজব ও বিভ্রান্তিকর তথ্য প্রচারিত হচ্ছে তা বাংলাদেশ ব্যাংকের দৃষ্টিগোচর হয়েছে।

জণসাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, বাংলাদেশ ব্যাংকের ১০০০ টাকা মূল্যমানের লাল নোট বা অন্য কোনো নোট অচল হিসেবে ঘোষণা করা হয়নি। এ জন্য জণসাধারণকে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা হচ্ছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com