মা হওয়া মানেই সব শেষ নয় - বাংলা একাত্তর মা হওয়া মানেই সব শেষ নয় - বাংলা একাত্তর

রবিবার, ২৯ মে ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন

শিরোনাম :
ঢাকা হয়ে আগরতলা থেকে কলকাতা বাস চলবে ১০ জুন থেকে ধৈর্য পরীক্ষায় এত বড় পাশ দিলাম, ছোটমোটো প্রাইজে চলবে না: পরিমণি মেয়েকে উ’ত্ত্যক্ত করায় ব’খাটেকে প্রকাশ্যে লা’ঠি পে’ঠা করলেন মা অনুষ্ঠানে দাওয়াত না পেয়ে শিক্ষকদের পেটালেন চেয়ারম্যান ফেসবুকে প্রথম দেখাতেই প্রেম; ‘মেঘনা’ ভেবে পুরুষকে বিয়ে করল যুবক সিজার ছাড়াই ১২ ঘণ্টায় ৬ নবজাতকের স্বাভাবিক প্রসবে অনন্য রেকর্ড! মায়ের মৃত্যুতে হতাশ হয়ে নদীতে ফেলে দিলেন নিজের দেড় কোটির টাকার গাড়ি চরম সর্বনাশের মুখে কঙ্গনা! বিদ্যুৎ কর্মকর্তার গ’লায় ছু’রি ঠেকিয়ে বিচ্ছিন্ন সংযোগ জোড়া লাগালেন গ্রাহক সরকারি সুবিধা নিতে নিজের স্ত্রীকেই ফের বিয়ে করলেন ছাত্রনেতা!
মা হওয়া মানেই সব শেষ নয়

মা হওয়া মানেই সব শেষ নয়

আন্তর্জাতিক মাতৃদিবসে সমস্ত ট্রোল পেরিয়ে এবার নিজের কথা শেয়ার করে নিলেন মালাইকা অরোরা (Malaika Arora)। বহুদিন যাবৎ অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর সাথে সম্পর্কে থাকার কারণে ট্রোল হয়েছেন মালাইকা। কিন্তু এবার তিনি সকলকে

মনে করিয়ে দিয়েছেন, তিনি একজন মা। মাতৃদিবসে নিজের মাতৃত্বের অভিজ্ঞতা সকলের সাথে শেয়ার করেছেন মালাইকা, জানিয়েছেন, মাতৃত্ব এক নতুন আশা, এক নতুন প্রারম্ভ।

1998 সালে আরবাজ খান (Arbaaz Khan)-এর সঙ্গে বিয়ে হয়েছিল মালাইকার। আঠাশ বছর বয়সে মাতৃত্বের স্বাদ পেয়েছিলেন তিনি। জন্ম হয়েছিল তাঁদের পুত্রসন্তান আরহান (Arhaan Khan)-এর। অনেকেই সেই সময় বলেছিলেন, মা হওয়ার কারণে শেষ

হয়ে যেতে পারে মালাইকার কেরিয়ার। পাত্তা দেননি মালাইকা। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই প্রসঙ্গে মালাইকা জানিয়েছেন, কোনোদিন তিনি ভাবেননি, তাঁর মা হওয়ার ফলে তাঁর কেরিয়ার ধ্বংসের মুখে পড়তে পারে। তিনি মা হতে চেয়েছিলেন।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com