বিছানায় তেজস্বী উপরে থাকতে ভালবাসে! ‘লক আপে’ ফাঁস ‘বেডরুম সিক্রট’ - বাংলা একাত্তর বিছানায় তেজস্বী উপরে থাকতে ভালবাসে! ‘লক আপে’ ফাঁস ‘বেডরুম সিক্রট’ - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু কাপাসিয়ায় দুই বেকারির মালিককে এক লাখ টাকা জরিমানা সকালে মাঠে থাকলে তো হার্ট অ্যাটাকই করে ফেলতাম: পাপন
বিছানায় তেজস্বী উপরে থাকতে ভালবাসে! ‘লক আপে’ ফাঁস ‘বেডরুম সিক্রট’

বিছানায় তেজস্বী উপরে থাকতে ভালবাসে! ‘লক আপে’ ফাঁস ‘বেডরুম সিক্রট’

বিছানায় তেজস্বী সব সময় উপরে থাকতে ভালবাসে। কঙ্গনা রানাউতের রিয়্যালিটি শো ‘লক আপ’-এর গ্র্যান্ড ফাইনালে উপস্থিত হয়ে ‘বেডরুম সিক্রট’ ফাঁস করলেন কর্ণ কুন্দ্রা। কঙ্গনার ‘লক আপ’-এ অভিনেতা-সঞ্চালক কর্ণ ও তাঁর বান্ধবী অভিনেত্রী তেজস্বী প্রকাশ একটি নাচের অনুষ্ঠান করেন। তার পর কর্ণ-তেজস্বীর সঙ্গে ‘ফান গেম’ খেলেন কঙ্গনা। সেখানে বেশ কিছু দুষ্টু প্রশ্নের মুখোমুখি হয় এই জুটি।

করণ-তেজস্বীর চোখ ধাঁধানো নাচের পর কঙ্গনার প্রশ্ন ছিল বিছানায় কে উপরে থাকতে ভালবাসে। তাতে কর্ণের জবাব, ‘‘তেজস্বী সব কিছুতেই উপরে থাকতে ভালবাসে।’’ তাঁর এই জবাব শুনে নাগিনের অভিনেত্রী কার্যত লজ্জা পেয়ে যান। শুধু তাই নয়, প্রতিযোগী ও দর্শকরাও কর্ণের এমন সাফ স্বীকারোক্তিতে চমকে যান।

শুধু তাই নয়, কঙ্গনার প্রশ্ন ছিল, করণ না কি তেজস্বী, কে বেশি ভাল চুমু খেতে পারে। তাতে তেজস্বী জানান, দু’জনেই ভাল। তবে প্রথম চুমুতে তিনিই সেরা ছিলেন। ‘লক আপ’ গ্র্যান্ড ফাইনালে কর্ণ ছিলেন জেলারের ভূমিকায়। আর তেজস্বী ‘কুইন কার্ড’ খেলেন। রবিবার লক আপের ফাইনালে জয়ী হন কমেডিয়ান মুনাওয়ার ফারুকি। জেতেন ২০ লাখ টাকার পুরস্কার।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com