পাগলামো না হলে সেটা ভালোবাসা নয়: পরীমনি - বাংলা একাত্তর পাগলামো না হলে সেটা ভালোবাসা নয়: পরীমনি - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১২:৩৯ অপরাহ্ন

শিরোনাম :
ঢাকা টেস্টে দেড়শ রানের মাইলফলক মুশফিকের ভারতের রেকর্ড ভেঙ্গে বিশ্ব রেকর্ড গড়লেন লিটন-মুশফিক হিরো আলমকে নিয়ে বোমা ফাটালেন সদ্য তালাক দেওয়া স্ত্রী ২১ মাস পর একই কারাগারে প্রদীপ-চুমকি! দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি
পাগলামো না হলে সেটা ভালোবাসা নয়: পরীমনি

পাগলামো না হলে সেটা ভালোবাসা নয়: পরীমনি

বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনের আলোচিত-সমালোচিত অভিনেত্রী পরীমনি। অভিনয় জীবনের তুলনায় ব্যক্তিগত জীবন নিয়েই সাধারণত বেশি আলোচনায় থাকেন এই অভিনেত্রী।

আর বর্তমানে এই অভিনেত্রী স্বামী রাজের সাথে অবস্থান করছেন কক্সবাজারে। কক্সবাজারের ভ্রমণ যে তারা উপভোগ করছেন তা বোঝা যায় পরীমনির ভেরিফাইড ফেসবুক পেজ থেকেও। সর্বশেষ পেজটিতে নিজেদের কক্সবাজার ভ্রমণের কিছু ছবি দিয়ে ভালোবাসা নিয়ে একটি পোস্ট দিয়েছেন পরী।

ছবিগুলোর ক্যাপশন হিসেবে পরী লিখেছেন ‘যখন ভালোবাসায় পাগলামো থাকে না তখন সেটি ভালোবাসা নয়।’ এখন পর্যন্ত রাজ-পরীর এই ছবিতপ প্রতিক্রিয়া জানিয়েছেন প্রায় ৪৫ হাজার ব্যক্তি আর শেয়ার করেছেন ১২৯ জন।

প্রসঙ্গত, গুণিন সিনেমায় অভিনয় করতে গিয়ে প্রেমের সম্পর্কে জড়ান রাজ-পরী। পরবর্তীতে তারা গত বছরের শেষের দিকে বিয়ে করেন। বর্তমানে সন্তানের অপেক্ষায় রয়েছেন এই দম্পতি।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com