সাত সকালে শয়ন কক্ষ থেকে মা ও দুই মেয়ের মরদেহ উদ্ধার

| আপডেট :  ৮ মে ২০২২, ০৯:৩৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৮ মে ২০২২, ০৯:৩৬ পূর্বাহ্ণ

মানিকগঞ্জের ঘিওর উপজে’লার বালিয়াখোড়া ইউনিয়ন থেকে মা এবং দুই মেয়ের র’ক্তাক্ত লা’শ উ’দ্ধার করেছে পুলিশ। রবিবার (৮ মে) সকালে একই শয়ন কক্ষ থেকে পাশাপাশি পড়ে থাকা তিনটি লা’শ উ’দ্ধার করা হয়। এ ঘটনায় নি’হত নারীর স্বামী আসাদুজ্জামান রুবেল প’লাতক রয়েছে। পুলিশের পক্ষ থেকে বলা হচ্ছে, নি’হতের স্বামীকে নজরদারিতে রাখা হয়েছে প্রয়োজনে তাকে জি’জ্ঞাসাবাদের জন্য থানায় আনা হবে।

ঘিওর থানার অফিসার ই’নচার্জ (ওসি) মো. রিয়াজ উদ্দিন আহাম্মেদ বিপ্লব বি’ষয়টি নিশ্চিত করেছেন। নি’হতরা হলেন, মা লাভলী আক্তার (৩৫), বড় মেয়ে ছোঁয়া (১৬) এবং ছোট মেয়ে কথা (১২)। আসাদুজ্জামান রুবেল বালিয়াখোড়ারার ইউনিয়নের আঙ্গরপাড়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় গ্রামের একজন দন্ত চিকিৎসক।

ওসি জানান, প্রতিবেশীদের মাধ্যমে খবর পেয়ে আমরা সকাল সাড়ে ৬টায় ঘটনাস্থলে আসি। নিজঘরে এক গৃ’হবধূ ও দুই কন্যাকে জ’বাই করে হ’’ত্যা করা হয়েছে। ঘরের ভেতর খাটের ও’পর তিনজনের জ’বাই করা লা’শ উ’দ্ধার করা হয়েছে। অ’ভিযুক্ত ব্যক্তি ঘটনার পর আত্মগো’পনে ছিলেন। তাকে পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। তিনি ঋ’ণগ্রস্ত ও হতাশাগ্রস্ত ছিলেন। এসব কারণেই তিনি হয়তো স্ত্রী ও ২ কন্যাস’ন্তানকে হ’’ত্যা করে থাকতে পারেন।

শিবালয় সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী বলেন, প্রাথমিকভাবে এটাকে হ’’ত্যা বলেই ধারণা করা হচ্ছে। এ ঘটনার পর থেকে স্বামী রুবেল গা ঢাকা দেয়ার চেষ্টা করেছিল। পরবর্তীতে আমরা তাকে পুলিশি নজরদারিতে এনেছি।

ঘটনার র’হস্য উদঘাটনে স্বামী রুবেলকে জি’জ্ঞাসাবাদের জন্য গ্রে’প্তার করা হতে পারে। লা’শ ময়নাত’দন্তের জন্য জে’লা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা এই ঘটনাটিকে খুবই গুরুত্ব সহকারে দেখছি। নি’হতের স্বামী রুবেল ঋ’ণে বি’পর্যস্ত ছিল বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।