ঐ রাতে বোটক্লাবে কী ঘটেছিলো বিচারককে শোনালেন পরীমণি ! (ভিডিও) - বাংলা একাত্তর ঐ রাতে বোটক্লাবে কী ঘটেছিলো বিচারককে শোনালেন পরীমণি ! (ভিডিও) - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন

ঐ রাতে বোটক্লাবে কী ঘটেছিলো বিচারককে শোনালেন পরীমণি ! (ভিডিও)

ঐ রাতে বোটক্লাবে কী ঘটেছিলো বিচারককে শোনালেন পরীমণি ! (ভিডিও)

ধ”ণ ও হ’’ত্যাচেষ্টার অ’ভিযোগে সাভার থানায় চিত্রনায়িকা পরী মণির দায়ের করা মা’মলায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিসহ তিন জনের বি’রুদ্ধে অভিযোগ গঠনের শুনানি শেষ হয়েছে। আগামী ১৮ মে পরী মণির মা’মলায় বিচার শুরু হবে কিনা, তার আদেশ দেওয়া হবে।

আজ মঙ্গলবার ঢাকার নারী ও শি’শু নি’র্যাতন দ’মন ট্রাইব্যুনাল-৯ এর বিচারক হেমায়েত উদ্দিন এ দিন ধার্য করেন। আ’সামিরা আ’দালতে তাঁদের আইনজীবীদের মাধ্যমে মা’মলার দায় হতে অব্যাহতির প্রার্থণা করেন। এ সময় পরী মণি আ’দালতের এজলাসে বা’দীর ডকে দাঁড়িয়ে বলেন, ‘বোট ক্লাবে রেপ করার জন্য আ’সামিদের কোনো রুমের প্রয়োজন হয় না। ফোন করলেই ক্লাবে লাইট বন্ধ হয়ে যায়। তাঁরা যেকোনো মেয়ের ও’পর খোলা মাঠে ইচ্ছামতো ঝাঁ’পিয়ে পড়ে। ওখানে কোনো কন্ট্রোল নেই। তাঁরা আমাকে জো’র করে ধ”ণের চেষ্টা চা’লায়। রুমের লাইট, ফ্যান অফ (বন্ধ) করে হ’’ত্যার চেষ্টা করে।’

এরপরে পরী মণিকে বিচারক দ্রুত থামতে বলেন। তখন পরী মণি বলেন, ‘আমাকে সবাই থামতে বলে। কিন্তু আমাকে বলতে হবে। কারণ তাদের অনেক পাওয়ার।’ এরপরে বিচারক আ’সামিদের অব্যাহতির বি’ষয়ে ও অ’ভিযোগ গঠনের আদেশের জন্য ১৮ মে দিন ধার্য করেন।

এদিকে পরী মণি আ’দালতের এজলাস থেকে বের হয়ে সাংবাদিকদের বলেন, ‘আমি অন্যায়ের বি’রুদ্ধে দাঁড়িয়েছি। আমার সঠিক বিচার লাগবে। যেকোনো পরিস্থিতিতে আমি লড়ে যাব। সবাই আমাকে চুপ করার চেষ্টা করছিল। একজন র‌্যাপিস্ট যদি খোলা আকাশে-বাতাসে ঘুরে বেড়ায়, তাহলে আর্জি আর কি হবে। শা’রীরিক অবস্থা নিয়ে আ’দালতে আসার বি’ষয়ে জানতে চাইলে পরী মণি বলেন, ‘আমি অন্যায়ের বি’রুদ্ধে দাঁড়িয়েছি। আমার সঠিক বিচার লাগবে। সঠিক বিচার চাই। যেকোনো পর্যায়ে আমি লড়ে যাব।’

২০২১ সালের ৬ সেপ্টেম্বর মা’মলার ত’দন্ত কর্মকর্তা কামাল হোসেন ঢাকার চিফ জু’ডিশিয়াল ম্যা’জিস্ট্রেট আ’দালতে নাসিরসহ তিন জনের বি’রুদ্ধে অভিযোগত্র দাখিল করেন। এরপর মা’মলাটি বিচারের জন্য নারী ও শি’শু আ’দালতে বদলি হয়ে আসে।

অভিযোগপত্রে পুলিশ বলেছে, বোট ক্লাবে আ’সামি নাসির উদ্দিন মাহমুদ ও শাহ শহিদুল আলম চিত্রনায়িকা পরী মণির সঙ্গে অ’শ্লীল ভাষায় কথা বলাসহ অ’শ্লীল আচরণ করেন। এ সময় তারা পরী মণিকে মা’রধর করে হু’মকি দেন। আ’সামিদের বি’রুদ্ধে নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনের ১০ ধারাসহ পেনাল কোডের ৩২৩/৫০৬ অ’পরাধ প্রমাণিত হয়েছে।

অ’ভিযোগপত্রে পুলিশ আরও বলেছে, এ ছাড়া মা’মলার এজাহারনামীয় আ’সামি তুহিন সিদ্দিকী অমি চিত্রনায়িকা পরী মণিকে কৌশলে বোট ক্লাবে ডেকে নিয়ে যান। এরপর সেখানে পরী মণির সঙ্গে শ্লী’লতাহা’নির ঘটনা ঘটায় অমির বি’রুদ্ধে অ’ভিযোগ প্রমাণিত হয়েছে। তাই নারী ও শি’শু নি’র্যাতন দ’মন আইনের ৩০ ধারায় অমির বি’রুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়েছে।

এদিকে, মা’মলার পর নানা ঘটনা প্রবাহে বা’দী পরী মণি নিজেই আ’সামি হয়ে যান। গত বছরের ৪ আগস্ট পরী মণিকে তাঁর বনানীর বাসা থেকে আ’টক করে র‌্যা’পিড অ্যা’কশন ব্যা’টালিয়ন (র‌্যা’ব)। অ’ভিযানে নতুন মা’দক এলএসডি, ম’দ ও আইস উ’দ্ধার করা হয় বলে দাবি করে র‌্যা’ব।

পরদিন পরী মণিকে বনানী থানায় সোপর্দ করে মা’দকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মা’মলা করে র‍্যা’ব। এরপর ওই মা’মলায় পরী মণিকে তিন দফায় রি’মান্ডে নেয় পুলিশ। আ’দালতে জা’মিন পেয়ে গত ১ সেপ্টেম্বর গাজীপুরের কাশিমপুরের মহিলা কা’রাগার থেকে মুক্তি পান পরী মণি। বর্তমানে মা’মলাটির বিচারকাজ চলছে।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com