এক ভিডিওতেই আজহারীর ইউটিউবের সাবস্ক্রাইবার সাত লাখ

| আপডেট :  ২৫ ডিসেম্বর ২০২০, ০১:৪২ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৫ ডিসেম্বর ২০২০, ০১:৪২ অপরাহ্ণ

সম্প্রতি ইউটিউবে নিজের নামে চ্যানেল খুলেছেন দেশের জনপ্রিয় ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী। কোনো ভিডিও ছাড়াই তার ইউটিউবে সাবস্ক্রাইবারকারীর সংখ্যা লাখ ছাড়িয়েছিলো আর এবাট মাত্র একটি ভিডিও দিয়ে ২৫ ডিসেম্বর পর্যন্ত তার চ্যানেলের সাবস্ক্রাইবার সংখ্যা ৭ লাখ ছাড়িয়েছো।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে শনিবার (১৯ ডিসেম্বর) রাতে নিজেই এ কথা জানিয়েছেন আজহারী। এছাড়া একটি পোস্ট দিয়ে তার অনুসারীদের জন্য নিজের ইউটিউব চ্যানেলের লিংকও জানিয়ে দিয়েছেন তিনি।

ফেসবুক পোস্টে মিজানুর রহমান আজহারী লেখেন, আলহামদুলিল্লাহ.. অফিসিয়াল ইউটিউব চ্যানেল সংক্রান্ত আমার গত স্ট্যাটাসটিতে ষাট হাজারেরও বেশি কমেন্ট এসেছে। আজহারী জানান, তিনি উল্লেখযোগ্য প্রায় সবগুলো কমেন্টস পড়ার চেষ্টা করেছেন। তিনি পোস্টে সকলকে তাদের চমৎকার ও কনস্ট্রাকটিভ পরামর্শগুলো জন্য ধন্যবাদ জানান এবং আল্লাহর নিকট শুকরিয়া আদা করেন। এছাড়া তিনি আরও জানান, তিনি সকলের দেয়া সুন্দর পরামর্শগুলো মাথায় রাখার চেষ্টা করবেন।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় মিজানুর রহমান আজহারী। বিগত কয়েক বছর ওয়াজ মাহফিলে বক্তব্য দিয়ে এ জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি। বর্তমানে তিনি মালয়েশিয়ায় অবস্থান করছেন। গত ২৫ ডিসেম্বর তিনি ‘কামিং সুন সিফুড হালাল অর হারাম’ শিরোনামে এক মিনিট তিন সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন। এখন পর্যন্ত তিন লাখেরও বেশিবার দেখা হয়েছে ভিডিওটি আর তার সাবস্ক্রাইবারের সংখ্যা ছাড়িয়েছে ৭ লাখ ১৪ হাজার।