ঘুমের মধ্যেই অপূর্বর বাবা মারা গেছেন - বাংলা একাত্তর ঘুমের মধ্যেই অপূর্বর বাবা মারা গেছেন - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৫:২২ পূর্বাহ্ন

ঘুমের মধ্যেই অপূর্বর বাবা মারা গেছেন

ঘুমের মধ্যেই অপূর্বর বাবা মারা গেছেন

বাবা হারালেন ছোট পর্দার তুমুল জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ধারণা করা হচ্ছে ঘুমের মধ্যেই তার মৃত্যু হয়েছে। শুক্রবার (১৫ এপ্রিল) সকালে রাজধানীর উত্তরার বাসায় মারা যান তিনি। তার নাম মো. ওমর ফারুক। অভিনেতা নিজেই গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

অপূর্ব জানান, রাতে ঘুমের মধ্যে কোনো একটা সময় আব্বু মারা গেছেন বলে ধারণা করা হচ্ছে। সকালে ডাকাডাকির পর যখন কোনো সাড়া–শব্দ পাওয়া যাচ্ছিলো না, তখন চিকিৎসককে ডাকা হয়। চিকিৎসক এসে সকালের দিকে বাবাকে মৃত ঘোষণা করেন। এ সময় অপূর্বর মা বাসায় ছিলেন না, তিনি মেয়ের বাড়িতে গিয়েছিলেন।

জানা গেছে, দীর্ঘদিন ক্যান্সারে আক্রান্ত ছিলেন অপূর্বর বাবা। অবশেষে হার মেনেছেন এই মরণব্যাধির কাছে। অপূর্বর বাবার মৃত্যুর খবর পেয়ে শোক প্রকাশ করে অভিনেতা তৌসিফ মাহবুব লিখেছেন, আমাদের প্রিয় জিয়াউল হক অপূর্ব ভাইয়ের বাবা ক্যান্সারে আক্রান্ত হয়ে কিছুক্ষণ আগে ইন্তেকাল করেছেন; সবাই ওনার বাবার জন্য দোয়া করবেন।

প্রসঙ্গত, ২০১৯ সালে অপূর্ব তার ছোট ভাই জাহেদুল ফারুক দীপুকে হারিয়েছেন। রাজধানীর শেখেরটেক এলাকার একটি বাসা থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে জানানো হয়, এটি আত্মহত্যা।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com