নাবালিকাকে অন্তঃসত্ত্বা করেছিল আমার প্রেমিক

| আপডেট :  ২৫ ডিসেম্বর ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ২৫ ডিসেম্বর ২০২০, ০৯:০৬ পূর্বাহ্ণ

প্রাক্তন প্রেমিকের কাণ্ডকীর্তির কথা প্রকাশ্যে আনলেন অভিনেত্রী সানা খান। ইনস্টাগ্রামে একাধিক বার লাইভ করতে এসে কা’ন্নায় ভে’ঙে পড়েন।জানালেন কী ভাবে সম্পর্কে থেকেও তাঁকে প্র’তারণা করে গিয়েছেন প্রেমিক ডান্স কোরিওগ্রাফার মেলভিন। সঙ্গে এক বি’স্ফোরক সত্যও ফাঁ’স করলেন।

ভ্যালেন্টাইনস ডে-র আগেই সানা জানিয়েছিলেন তাঁর মেলভিনের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে। আর তার পর থেকেই প্রাক্তন প্রেমিক সম্পর্কে মুখ খুলছেন তিনি।

জয় হো খ্যাত অভিনেত্রী বলেছিলেন, মেলভিন তাঁর সঙ্গে সম্পর্কে থেকেও অন্য মহিলাদের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আর এবার তিনি বললেন, এক নাবালিকার সঙ্গেও নাকি শা’রীরিক সম্পর্কে জড়িয়েছিলেন মেলভিন। আর তার জন্য ওই নাবালিকা অ’ন্তঃসত্ত্বাও হয়ে পড়ে।

কা’ন্নায় ভে’ঙে পড়ে লাইভে এসে সানা একের পরে এক বি’স্ফোরক মন্তব্য করেছেন। ইনস্টা স্টোরিতে লিখেছেন, এক নাবালিকাকে অ’ন্তঃসত্ত্বা করে দিয়েছিল ও। মহিলাদের থেকে পয়সা নিত। ছাত্রীদের সঙ্গে ফ্লার্ট করত।

এসবই নাকি জানতেন মেলভিনের মা। তবুও তিনি কিছুই বা’ধা দেননি বলে দাবি সানার। বরং ছেলেকে নিয়ে গর্ব করতেন তিনি এসব জানার পরেও। অফিশিয়ালি প্রায় ১ বছর এই সম্পর্কে ছিলেন সানা। ২০১৯-এর ভ্যালেন্টাইনস ডেতে সম্পর্কের কথা প্রকাশ্যে এনেছিলেন তিনি। কিন্তু এক এক বছর যেতে না যেতে বদলে গিয়েছে তাঁদের সমীকরণ।

প্রসঙ্গত, সালমান খানের সঙ্গে জয় হো ছবিতে অভিনয় করেছিলেন সানা। এছাড়া বিগবস-এও জনপ্রিয় হয়েছিলেন সানা খান।