ঈদের পর অভিনয়ে ফিরছেন তিশা - বাংলা একাত্তর ঈদের পর অভিনয়ে ফিরছেন তিশা - বাংলা একাত্তর

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১১:৩১ পূর্বাহ্ন

শিরোনাম :
দেশে রেমিট্যান্স পাঠানোর প্রক্রিয়া সহজ করলো কেন্দ্রীয় ব্যাংক ব্রেকিং নিউজঃ মুশফিক লিটনকে অবিশ্বাস্য সম্মাননা দিল আইসিসি কান উৎসবে দীপিকার নেকলেসে লেখা ‘ফি-আমানিল্লাহ’! প্যারিসে ইমরানের কণসার্টে অশান্তির ঝড়, গান না করেই ছাড়তে হলো স্টেজ স্ত্রীর বড় বোনকে শয্যাশায়ী করে ভিডিও ধারন, ছোট বোনের জামাই গ্রেফতার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের হাতে আলাদীনের চেরাগ, বাড়ি গাড়িসহ কোটি কোটি টাকার সম্পত্তি ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর যে স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী যত খুশি ডলার আনা যাবে, লাগবেনা জবাবদিহিতা যানচলাচলের জন্য প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু কাপাসিয়ায় দুই বেকারির মালিককে এক লাখ টাকা জরিমানা
ঈদের পর অভিনয়ে ফিরছেন তিশা

ঈদের পর অভিনয়ে ফিরছেন তিশা

এক বছর ধরে অভিনয়ে নেই জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। মূলত মাতৃত্বজনিত কারণে অভিনয় থেকে দূরে তিনি। ৫ জানুয়ারি কন্যাসন্তানের মা হয়েছেন তিনি। মেয়ের নাম রেখেছেন ইলহাম নুসরাত ফারুকী। একমাত্র মেয়েকে নিয়ে রাজধানীতেই বসবাস করছেন এ অভিনেত্রী। তাই অভিনয় নয়, সন্তানকে নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে।

সদ্য মা হওয়া তিশার তাই ঈদের কোনো নাটকে অভিনয় করা সম্ভব হয়নি। তবে এই সময়েও অনেক পরিচালক তাকে ঈদের নাটকের অভিনয়ের প্রস্তাব দিয়েছেন বলে জানিয়েছেন। সবাইকে বিনয়ের সঙ্গেই না করতে হয়েছে তােকে।

তবে এ অভিনেত্রীর অভিনয়ে ফেরার অপেক্ষায় আছে সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা। অভিনয়ে ফেরার প্রসঙ্গে তিশা বলেন, ‘আমার একমাত্র মেয়ে এখনো অনেক ছোট। ওর সেবা করার জন্য পুরো সময়টাই ব্যয় করছি। এখন পর্যন্ত কোনো জটিলতা নেই মেয়ের। তবে মা হিসাবে আমি আরও কিছুদিন ওর কাছেই থাকব পুরোটা সময়। রোজার ঈদের পর অভিনয়ে ফেরার বিষয়ে সিদ্ধান্ত নেব। আমিও চাই অভিনয়ে ফিরতে।

অভিনয়ে বিরতি নেওয়ার আগে তিশা টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনাও শুরু করেছিলেন। নাটকের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন। এ ছাড়া মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘নো ম্যানস ল্যান্ড’ নামের একটি আন্তর্জাতিক সিনেমার প্রযোজকের দায়িত্বও পালন করেন এ অভিনেত্রী।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সর্বশেষ সংবাদ

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com