‘কাঁচাবাদাম’ গানে মাধুরীর ধামাকা নাচ vairal (ভিডিও)

| আপডেট :  ৩১ মার্চ ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ণ | প্রকাশিত :  ৩১ মার্চ ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ণ

‘বাদাম বাদাম দাদা, কাঁচাবাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম…’ এমনই কথায় ভুবন বাদ্যকরের গাওয়া গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় সেলিব্রেটি বনে গেছেন তিনি। বাদামকাকুর এই গানে সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও রিল ভিডিও বানিয়ে অন্তর্জালে ছড়িয়ে দিয়েছেন। এবার ‘কাঁচাবাদাম’ গানের সিগনেচার স্টেপ করে ভাইরাল বলিউডের দুই তারকা মাধুরী দীক্ষিত ও রিতেশ দেশমুখ।

দীর্ঘদিন ধরেই রিয়্যালিটি শো ‘ডান্স দিওয়ানে’র বিচারকের দায়িত্ব পালন করছেন বলিউডের ধাক ধাক গার্ল। এই শোয়ে যখনই কোনো তারকা অতিথি হয়ে আসেন, মাধুরী তাদের সঙ্গে আনন্দে মেতে ওঠেন। সম্প্রতি এই শোয়ে হাজির হয়েছিলেন অভিনেতা রিতেশ দেশমুখ।

তাকে পেয়ে মাধুরী ‘কাঁচা বাদাম’-এর তালে নেচে ডান্স দিওয়ানের মঞ্চ মাতিয়েছেন।নাচের ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট করে মাধুরী লেখেন, ‘এটা করে দারুণ মজা পেয়েছি। আমাকে সঙ্গ দেওয়ার জন্য রিতেশ তোমাকে ধন্যবাদ।’

‘কাঁচাবাদাম’ গানে তারকাখ্যাতি পেয়ে গাড়ি কিনেছিলেন ভুবন বাদ্যকর। তবে নিজের কেনা সেই সেকেন্ড হ্যান্ড গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হন তিনি। বুকে ও মুখে আঘাত পান বাদামকাকু। এই দুর্ঘটনা নিয়েও তিনি ‘আমার নতুন গাড়ি’ শিরোনামের নতুন গান লিখেন।

প্রসঙ্গত, ভুবন বাদ্যকর বাদাম বিক্রি করতেন। ভাজা বাদাম নয়, কাঁচাবাদাম। ভাজা বাদামের অপকারিতা আর কাঁচা বাদামের উপকারিতা নিয়ে একটি গান বেঁধেছেন তিনি। এই গানের কথা যুক্ত হয়েছে টাকা ছাড়াও যার বিনিময়ে বাদাম বিক্রি করেন, যেমন ভাঙা মোবাইল, সিটি গোল্ডের পুরোনো জিনিস, মাথার চুল ইত্যাদি। গানের কথায় এসব বিষয় আর অদ্ভুত সুর তরুণরা ইন্টারনেটে পাওয়া মাত্রই লুফে নেয়। ভিডিওটি দেখতে ক্লিক করুন