নিউমার্কেট এলাকা রণক্ষেত্র, মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ - বাংলা একাত্তর নিউমার্কেট এলাকা রণক্ষেত্র, মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ - বাংলা একাত্তর

রবিবার, ২২ মে ২০২২, ০৫:১২ পূর্বাহ্ন

নিউমার্কেট এলাকা রণক্ষেত্র, মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ

নিউমার্কেট এলাকা রণক্ষেত্র, মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ

রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজ ও টিচার্স ট্রেনিং কলেজের শিক্ষার্থীদের মধ্যে সং’ঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় মুহুর্মুহু ক’কটেল বি’স্ফোরণের শব্দও পাওয়া গেছে। সং’ঘর্ষে বেশ কয়েকজন আ’হত হয়েছেন বলে জানা গেছে। তবে তাদের পরিচয় জানা যায়নি।বুধবার (৩০ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ কয়েকটি ক’কটেল বি’স্ফোরণের শব্দ পাওয়া যায়। এ সময় ভ’য়ে লোকজন দিগ্বিদিক ছোটাছুটি শুরু করে। কয়েক মিনিটের মধ্যেই সায়েন্স ল্যাব থেকে নীলক্ষেত মোড় পর্যন্ত সড়কের দুপাশ ফাঁকা হয়ে যায়। স’রকারি টিচার্স ট্রেনিং কলেজ ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের দ’খলে চলে যায় রাস্তা। ছাত্রদের দুই পক্ষই রাস্তার মধ্যে ধা’ওয়া-পাল্টাধা’ওয়া এবং একে অন্যকে লক্ষ্য করে ইটপা’টকেল নি’ক্ষেপ করতে থাকে।

বি’ষয়টি নিশ্চিত করে নিউমার্কেট থানার ডিউটি অফিসার মো. মেহেদি হাসান বলেন, দুই কলেজের শিক্ষার্থীদের মধ্যে সং’ঘর্ষের ঘটনা ঘটেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে পুলিশ।

স’রকারি টিচার্স ট্রেনিং কলেজ ছাত্রলীগের কর্মীরা ক্যাম্পাসের একাডেমিক বিল্ডিংয়ের ছাদ থেকে এবং ঢাকা কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা মিরপুর সড়ক থেকে পাল্টাপাল্টি ইটপা’টকেল নি’ক্ষেপ করেছে। সং’ঘর্ষের কারণে সড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

আপনার বন্ধুদের সাথে এই পোস্ট টি শেয়ার করুন

Comments are closed.

সাম্প্রতিক মন্তব্য

    © All rights reserved © 2018 banglaekattor.com