অভিনেত্রী আনোয়ারার জন্য দুঃখ প্রকাশ করে যা বললেন প্রধানমন্ত্রী

| আপডেট :  ২৩ মার্চ ২০২২, ০৩:১৫ অপরাহ্ণ | প্রকাশিত :  ২৩ মার্চ ২০২২, ০৩:১৫ অপরাহ্ণ

জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০ বিতরণী অনুষ্ঠান আজ ২৩ মার্চ বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে। তবে বিজয়ীদের নামের তালিকা প্রকাশিত হয়েছিল আগেই।করোনার কারণে প্রধান অতিথি হিসেবে সশরীরে উপস্থিত থাকতে না পারলেও গণভবন থেকে ভার্চুয়ালি যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এজন্য তিনি শিল্পীদের কাছে দুঃখ প্রকাশ করেন।

তথ্যমন্ত্রী ড হাছান মাহমুদের সভাপতিত্বে বেলা ১২ টার দিকে জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০২০ বিতরণ এর আনুষ্ঠানিকতা শুরু হয় অভিনেত্রী আনোয়ারার হাতে আজীবন সম্মাননা তুলে দেয়ার মধ্য দিয়ে। শারীরিকভাবে অসুস্থ থাকায় অনুষ্ঠানে উপস্থিত হতে পারেনি অভিনেত্রী আনোয়ারা। তবে অভিনেত্রী আনোয়ারা হয়ে তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ এর হাত থেকে পুরস্কার গ্রহণ করেন তার মেয়ে মুক্তি।

অভিনেত্রী আনোয়ারাকে মঞ্চে দেখতে না পেয়ে কারণ জানতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আনোয়ারা অসুস্থ শুনে দুঃখ প্রকাশ করেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ‘আজকে আনোয়ারা আসতে পারেনি। আমি জানতাম না যে আনোয়ারা অসুস্থ। শুনে খুব দুঃখ পেলাম। তার রোগ মুক্তি কামনা করি।’

এছাড়াও বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী আনোয়ারা এর সবরকম সহযোগিতায় পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।